আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > জুনায়েদের সেঞ্চুরিতে ব্রাদার্সের বড় জয়

জুনায়েদের সেঞ্চুরিতে ব্রাদার্সের বড় জয়

১৮ মে ২০১৭,

azadalamin_1279238595_2-119364

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:
ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিসিএল) মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে দারুণ এক সেঞ্চুরি তুলে নিয়েছেন জুনায়েদ সিদ্দিকী। বিকেএসপির তিন নম্বর মাঠে ১১৯ রানে বড় জয় পেয়েছে তার দল ব্রাদার্সও।
টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো ছিল না ব্রাদার্সের। ১১ রানে তাইজুল ইসলামের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়েন ওপেনার মিজানুর রহমান। অপর ওপেনার জুনায়েদ অবশ্য খেলে গেছেন সাবলিল ভাবেই। সাজেদুল ইসলামের শিকারে পরিণত হওয়ার আগে তুলে নিয়েছেন শতক। ১২৩ বলে ১১০ রানের ইনিংসটি সাজিয়েছেন ৮ বাউন্ডারিতে।
অধিনায়ক অলক কাপালিও পেয়েছেন ফিফটির দেখা। খেলেছেন ৪৮ বলে ৭টি চারে ৫১ রানের ইনিংস। এছাড়া মোহাম্মদ রুবেল ৩৬ রান, মানভিন্দর বিসলা করেন ২৬ রান। সর্বসাকুল্যে ৪৯ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৭৬ রান তোলে ব্রাদার্স।
মোহামেডানের পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন সাজেদুল ইসলাম, তাইজুল ইসলাম ও এনামুল হক জুনিয়র। শামসুর রহমান ও কামরুল ইসলাম রাব্বি নিয়েছেন একটি করে উইকেট।
২৭৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ব্রাদার্সের বোলারদের তোপে পড়ে মোহামেডান। দলের স্কোরশিটে ১৬ রান যোগ হতেই বিদদায় নেন শামসুর রহমান (১)। মোহামেডানের অপর ওপেনার সৈকত আলী খেলেছেন ৭০ রানের ইনিংস। তার ৮৬ বলের ইনিংসটা সমৃদ্ধ চারটি চার ও ৫টি ছক্কায়।
দলের দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান অভিষেক মিত্রর। অধিনায়ক রাকিবুল হাসান করেন ১৭ রান। বাকি ব্যাটসম্যানরা ফিরেছেন টেলিফোন ডিজিটে। এতে ৩৫.৪ ওভারে মোহামেডানের ইনিংস থামে ১৪৭ রানে।
ব্রাদার্সের ইফতেখার সাজ্জাদ ৫.৪ ওভারে ১৯ রান দিয়ে পকেটে পুরেছেন ৪ উইকেট। দুটি করে উইকেট লাভ করেছেন কাজী কামরুল ইসলাম ও নিহাদুজ্জামান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে