আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বৃষ্টি বিঘ্নিত দিনে কুক- স্টোকসের লড়াই

বৃষ্টি বিঘ্নিত দিনে কুক- স্টোকসের লড়াই

বৃষ্টি বিঘ্নিত দিনে কুক- স্টোকসের লড়াই

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক: 

ইংল্যান্ড ও সাউথ আফ্রিকার মধ্যকার টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি শুরু হয়েছে গতকাল। বৃহস্পতিবার বৃষ্টির কারণে পুরো ওভারের খেলা অনুষ্ঠিত হয়নি। লন্ডনের কেনিংটন ওভালে অনুষ্ঠিত ম্যাচটিতে খেলা হয়েছে ৫৯ ওভার। তাতে চার উইকেট হারিয়ে ১৭১ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে ইংলিশরা।

স্বাগতিক দলের ওপেনার অ্যালেস্টার কুক ৮২ রান করে অপরাজিত আছেন। ২১ রান করে অপরাজিত আছেন সহ-অধিনায়ক বেন স্টোকস। আর ২৯ রান করে আউট হন অধিনায়ক জো রুট। সাউথ আফ্রিকার পক্ষে ভারনন ফিল্যান্ডার ২টি, কাগিসো রাবাদা ১টি ও ক্রিস মরিস ১টি করে উইকেট নেন।

গতকাল সকালে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। দিনের শুরুতেই সাজঘরে ফেরেন ওপেনার কিটন জেনিংস। ভারনন ফিল্যান্ডারের বলে ডেন এলগারের হাতে ধরা পড়েন তিনি। নয় বল খেলে শূন্য রান করেন তিনি।

দলীয় ৬৪ রানে সাজঘরে ফেরেন ওয়ানডাউনে ব্যাট করতে নামা টম ওয়েস্টলে। ক্রিস মরিসের বলে ফাফ ডু প্লেসিসের হাতে ক্যাচ হন তিনি। তার ব্যক্তিগত সংগ্রহ ২৫ রান। দলীয় ১১৩ রানে ভারনন ফিল্যান্ডারের বলে উইকেটরক্ষকের হাতে ধরা পড়েন জো রুট।

সংক্ষিপ্ত স্কোর

ইংল্যান্ড প্রথম ইনিংস: ১৭১/৪ (৫৯ ওভার)

(অ্যালেস্টার কুক ৮২*, কিটন জেনিংস ০, টম ওয়েস্টলি ২৫, জো রুট ২৯, ডাউইড মালান ১, বেন স্টোকস ২১*; মরনি মরকেল ০/৪৮, ভারনন ফিল্যান্ডার ২/১৭, কাগিসো রাবাদা ১/৩২, কেশভ মহারাজ ০/১৬, ক্রিস মরিস ১/৪৮)।

আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে