আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সোনুর পথেই হাঁটলেন সুচিত্রা

সোনুর পথেই হাঁটলেন সুচিত্রা

suchitra krishnamoorthi

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আজান বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউডে। সোনু নিগমের পর এবার তা উসকে দিযেছেন অভিনেত্রী-গায়িকা সুচিত্রা কৃষ্ণমূর্তি। আজানের তীব্র বিরোধিতা করে বলেন, ভোর পাঁচটায় আজানের শব্দে পাড়া প্রতিবেশীকে জাগিয়ে তোলা কোনও সভ্যতার পরিচয় নয়। সম্প্রতি এমনই প্রশ্ন তুলে টুইট করে শিরোনামে এলেন শাহরুখ খানের এক সময়ের নায়িকা। এরপরই কঠোর সমালোচনার মুখে পড়েন তিনি। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সমালোচনা মুখে পড়েন তিনি।

সমালোচনার পাশাপাশি অনলাইনে সুচিত্রাকে নিয়ে ব্যাপক অশালীন মন্তব্যও করা হয়। আর এ নিয়ে সরব হয়েছেন ওই অভিনেত্রী। মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়েরও করেন তিনি।

টুইটারে সুচিত্রাকে অভিনেত্রী নন, অনেকে ‘যৌনকর্মী’, ‘কল গার্ল’ বলেও কটাক্ষ করছেন। আর এরপরই কয়েকটি টুইটের স্ক্রিনশট পোস্ট করেন তিনি।

গত ২৩ জুলাই ভোরে একটি টুইট করেন সুচিত্রা। সেময় তিনি লিখেন, ভোর ৪টা ৪৫ মিনিটে বাসায় ফেরার পর কান ফাটিয়ে শব্দ হচ্ছে। এর থেকে জোড় পূর্বক আর কিছুই হতে পারে না।

পরে ২৬ জুলাই তিনি অপর পোস্টে, এই নোংরা মানুষগুলিকে দেখুন। এইভাবে যদি নারীদের অপমান করা হয়, তাহলে ভারতবর্ষ থেকে ধর্ষণের সংখ্যা কীভাবে কমানো যাবে বলেও প্রশ্ন তোলেন তিনি।

সম্প্রতি বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম লাউডস্পিকারে আজান নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ান। একের পর এক কটাক্ষের মুখে পড়ে টুইটার ব্যবহার বন্ধ করেন সনু।

১৯৮৭ সালে টেলিভিশন সিরিজ ‘চুনোওতি’ দিয়ে অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন সুচিত্রা। ১৯৯৪ সালে বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে  ‘কাভি হা, কাভি না’ সিনেমায় অভিষেক হয় তার। মালায়াম তারকা জয়রামের সঙ্গেও ‘কিলুক্কামপেট্টি’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।

সবশেষ ২০১০ সালে রামগোপাল বর্মার সিনেমা ‘রান’ এ অমিতাভ বচ্চনের বিপরীতে দেখা গিয়েছিলো তাকে। পপ গায়িকা হিসেবে ক্ষ্যাতিও আছে সুচিতার। পাশাপাশি বেশ কয়েকটি গানের অ্যালবামও আছে তার।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে