আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ভাবনার ‘ভয়ংকর সুন্দর’ রুনার ‘গহীন বালুচর’

ভাবনার ‘ভয়ংকর সুন্দর’ রুনার ‘গহীন বালুচর’

voyangkor-sundor

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ছোট পর্দার এ সময়ে যারা নিজের অভিনয়সত্তা দিয়ে দর্শকের মাঝে নিজেদের আলাদা অবস্থান তৈরি করেছেন তাদের মধ্যে অন্যতম হচ্ছেন রুনা খান ও ভাবনা।

বিজ্ঞাপনে এবং অভিনয়ে রুনা খানের সরব উপস্থিতি সবসময়ই চোখে পড়ে। আবার ক্যারিয়ারের শুরু থেকেই টিভি নাটকে ভাবনার অনবদ্য অভিনয় খুব অল্প সময়েই তাকে নিয়ে এসেছে আলোচনায়।

দুইজনের মধ্যে রুনা খান অনেক আগেই চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এবারই প্রথম চলচ্চিত্রে অভিনয় করেছেন ভাবনা। সম্প্রতি মুক্তি পাচ্ছে রুনা খান এবং ভাবনার আলাদা দুইটি চলচ্চিত্র।

রুনা অভিনীত বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহিন বালুচর’ চলচ্চিত্রটি এরই মধ্যে সেন্সর সার্টিফিকেট লাভ করেছে। মুক্তির তারিখ এখনও চূড়ান্ত হয়নি। অন্যদিকে ভাবনা অভিনীত প্রথম চলচ্চিত্র অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রটি আসছে ৪ আগস্ট মুক্তি পাবে।

‘গহিন বালুচর’ চলচ্চিত্রে রুনা খান অভিনয় করেছেন জিতু আহসানের স্ত্রী শামীমা চরিত্রে। অন্যদিকে ভাবনা ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রে অভিনয় করেছেন নয়নতারা চরিত্রে। এতে ভাবনা বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার পরমব্রত।

ভাবনা প্রসঙ্গে রুনা খান বলেন, ‘ভাবনা এককথায় একজন অসাধারণ অভিনেত্রী। কপালকুন্তলা ও মায়াবতী টেলিফিল্মে তার অভিনয় দেখে আমি রীতিমতো বিস্মিত হয়েছি। এত চমৎকার অভিনয় করেছে যে, আমি মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। ভাবনা এমনই একজন অভিনেত্রী যে পর্দায় নিজেকে গ্ল্যামারাসভাবে উপস্থাপনের চেয়ে চরিত্র যথাযথ হচ্ছে কিনা সেদিকেই মনোযোগ দেয় বেশি। যে কারণে তার অভিনয়ও হয় দুর্দান্ত। ভয়ংকর সুন্দর চলচ্চিত্রেও সে অনবদ্য ভাবনাকে দেখার অপেক্ষায় আছি। ভাবনা এবং ভয়ংকর সুন্দরের জন্য শুভ কামনা।’

রুনা খান প্রসঙ্গে ভাবনা বলেন, ‘নিঃসন্দেহে রুনা আপু একজন গুণী অভিনেত্রী। তার অভিনয়ে সবসময়ই আমি মুগ্ধ হই। অভিনয়ে তার পরামর্শও আমি সাদরে গ্রহণ করি। চরিত্রেও খুব সহজে মিশে গিয়ে নিজের মতো করেই অনবদ্য অভিনয় করেন তিনি। গহিন বালুচরে রুনা আপুর অভিনয় দেখার অপেক্ষায় আছি।’

রুনা খান ও ভাবনা প্রথম একসঙ্গে অভিনয় করেন গুলশান এভিনিউ ধারাবাহিকে। এরপর তারা দুইজন সালাউদ্দিন লাভলুর নির্দেশনায় ‘জামাই আদর’ নাটকে অভিনয় করেন। গেল মঙ্গলবার ভাবনা অভিনীত ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রের অডিও অ্যালবাম প্রকাশ হয়।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে