আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > শঙ্কার মাঝেই মিরপুরে অজি প্রতিনিধি দল

শঙ্কার মাঝেই মিরপুরে অজি প্রতিনিধি দল

শঙ্কার মাঝেই মিরপুরে অজি প্রতিনিধি দল

 প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের বাংলাদেশ সফর বয়কটের শঙ্কার মাঝেই সবশেষ নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণে এসেছে ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রতিনিধি দল। মঙ্গলবার প্রথম টেস্টের ভেন্যু মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামও ঘুরে দেখেছে সিএ’র পাঁচ সদস্যের দলটি।

দুদিনের সফরে ঢাকায় আসা সিএ’র প্রতিনিধি দলে আছেন নিরাপত্তা প্রধান শন ক্যারল। সঙ্গী লজিস্টিক বিভাগের কর্মকর্তারা। মিরপুরে তারা স্টেডিয়ামের মূল মাঠ, ড্রেসিংরুম, ইনডোর, জিম ও একাডেমি মাঠ পরিদর্শন করেছেন। তবে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেননি।

মিরপুরে ব্যস্ত সময় কাটিয়েছেন ক্যারলরা। খুঁটিয়ে খুঁটিয়ে দেখেছেন সব। বিসিবির হাই-পারফরম্যান্স (এইচপি) ইউনিট ও অনূর্ধ্ব-১৯ দলের হেড কোচের ভূমিকায় রয়েছেন দুই অস্ট্রেলিয়ান। নিজ দেশের এই দুই প্রতিনিধির সঙ্গেও কথা বলেছেন তারা। এখানকার সুযোগ-সুবিধা সম্পর্কে ধারণা পেতে চেষ্টা করেছেন। তার আগে নিরাপত্তা সংশ্লিষ্ট বিষয়ে জানতে পুলিশ সদর দপ্তরে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন।

আগামী ১৮ আগস্ট বাংলাদেশে আসার কথা স্মিথদের। সিরিজের প্রথম টেস্ট ২৭-৩১ আগস্ট, মিরপুরে। আর চট্টগ্রামে দ্বিতীয় টেস্ট ৪-৮ সেপ্টেম্বর। বুধবার দ্বিতীয় টেস্টের ভেন্যু চট্টগ্রাম যাবে সিএ’র প্রতিনিধিদলটি।

মে মাসে বাংলাদেশ সফর করে গিয়েছিলেন শন ক্যারল। সর্বোচ্চ স্তরের নিরাপত্তা প্রদানের আশ্বাস নিয়ে দেশে ফিরলে তার মতামতের ভিত্তিতেই সিরিজের সূচি জানায় সিএ। এবার নিরাপত্তার ব্যাপারটির চেয়ে মুখ্য খেলোয়াড়দের সুযোগ-সুবিধা। বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, অজিদের বাড়তি কোনও চাওয়া থাকলে সেটিও পূরণ করা হবে।

আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে