আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মুক্তির আগেই ফাঁস অক্ষয়ের নতুন ছবি

মুক্তির আগেই ফাঁস অক্ষয়ের নতুন ছবি

মুক্তির আগেই ফাঁস অক্ষয়ের নতুন ছবি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আসছে ১১ আগস্টে মুক্তির কথা রয়েছে অক্ষয় কুমারের নতুন ছবি ‘টয়লেট-এক প্রেম কথা’। কিন্তু তার আগেই ফাঁস হয়েছে সিনেমাটি।

গত শুক্রবার বিষয়টি প্রথম নজরে আনেন কোরিওগ্রাফার রেমো ডিসুজা। তারপরই এটা নিয়ে হইচই শুরু হয় গণমাধ্যমে। অক্ষয় টুইট করেন, ‘পাইরেসির বিরুদ্ধে লড়াইটা কঠিন। ক্রাইম ব্রাঞ্চ আশ্বাস দিয়েছে টয়লেট-এক প্রেম কথা সংক্রান্ত যে দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে, সে ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেবে। আমি আমার সকল বন্ধু, সহকর্মী, ভক্ত ও দর্শকদের অনুরোধ করছি, দয়া করে পাইরেটেড কপি দেখবেন না। আপনাদের সহযোগিতার জন্য ধন্যবাদ।’

দিন কয়েক আগেই ‘টয়লেট এক প্রেম কথা’র বিরুদ্ধে চিত্রনাট্য টোকার অভিযোগ উঠেছিল। সে বিষয়ে আদালতে মামলাও দায়ের হয়। এবার পাইরেসির কবলে পড়ল ছবিটি। মুক্তির আগেই এমন ধাক্কায় বেসামাল অক্ষয়ের ছবি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বচ্ছ ভারত অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে ব্যাঙ্গাত্মকধর্মী এই সিনেমার কাহিনী রচিত হয়েছে। ভারতের একটি গ্রামের গল্প নিয়ে টয়লেট-এক প্রেম কথা সিনেমার কাহিনী। ট্রেইলারে দেখা যায়- নানা ঘটনার পর অক্ষয়ের সঙ্গে ভূমি পেনেকারের বিয়ে হয়। কিন্তু বিয়ের পরদিন থেকে বাঁধে বিপত্তি। স্বাস্থ্যসম্মত টয়লেট না থাকায় এক পর্যায়ে অক্ষয়ের বাড়ি থেকে চলে যায় স্ত্রী ভূমি। এরপর গ্রামে টয়লেট বানানোর সংগ্রামে নামেন অক্ষয়।

সিনেমাটি পরিচালনা করেছেন শ্রী নারায়ণ সিং। আগামী ১১ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

 

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে