আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > থামছেই না বৃষ্টি, ঝরবে আরও ২৪ ঘন্টা

থামছেই না বৃষ্টি, ঝরবে আরও ২৪ ঘন্টা

 

থামছইে না বৃষ্টি, ঝরবে আরও ২৪ ঘন্টা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

থামছেই না বৃষ্টি, টানা বর্ষণে রাজধানীর বিভিন্ন এলাকায় সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। দুর্ভোগে পড়ছেনে কর্মজীবী মানুষেরা। তবে বৃষ্টি কমার সুখবর দিচ্ছে না আবহাওয়া অফিস। আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে আগামীকালও (বুধবার) বৃষ্টি ঝরবে। বৃহস্পতিবার থেকে পরিস্থিতি কিছুটা বদলাতে পারে বলে ইঙ্গিত দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

দেশের তিনটি সমুদ্রবন্দর চট্টগ্রাম, মংলা ও পায়রা এবং কক্সবাজারে ৩ নম্বর সর্তকতা সংকেত দেখাতে বলা হয়েছে। এসব এলাকায় নৌযানগুলোকে উপকূলের কাছাকাছি থেকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে।

%e0%a6%86%e0%a6%ac%e0%a6%b9%e0%a6%be%e0%a6%93%e0%a7%9f%e0%a6%be-%e0%a7%a8

আবহাওয়া অধদিপ্তরের পরিচালক শামছুদ্দীন আহমেদ বলেন, এখন ঘোর বর্ষাকাল। শ্রাবণ মাস, তাই বৃষ্টি চলছে। এ সময় বৃষ্টি হওয়াটাই স্বাভাবিক। মৌসুমি বায়ুর সক্রিয়তার কারণেই বৃষ্টি হচ্ছে।

রাজধানীর বিভিন্ন এলাকায় বৃষ্টিতে সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। ফার্মগেট, তেজগাঁও এর বিভিন্ন এলাকা, মিরপুরের তালতলা, শেওরা পাড়া, কাজী পাড়া, মিরপুর ১০, ১১, ১২, ১৪ নম্বরের কোথাও কোথাও হাঁটু সমান পানি জমেছে।

25-%e0%a6%8f

অঝোর ধারার বৃষ্টিতে দুর্ভোগে পড়েছেন নগরবাসী। বৃষ্টি মাথায় নিয়েই যেতে হচ্ছে কর্মস্থলে।

দুর্ভোগের আরেক নাম যানজট। সেইসাথে রয়েছে সিএনজি অটোরিক্সাচালকদের ভাড়া দৌরাত্ম। বৃষ্টির অজুহাতে মিটারে যেতেই চায় না তারা। কোথাও কোথাও যাত্রীদের সাথে বচসায় জড়াচ্ছেন চালকরা।

আইএম/ডিডিআর/এআর

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে