আপনি আছেন
প্রচ্ছদ > বরিশাল > বরিশালের পৌর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

বরিশালের পৌর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

barishal-map-600x337

প্রতিচ্ছবি বরিশাল প্রতিনিধি :

পৌর কর্মকর্তা-কর্মচারীদের সকল বেতন-ভাতা ও পেনশন সুবিধা সরকারী কোষাগার থেকে পাওয়ার একদফা দাবিতে গতকাল সোমবার জেলার ছয় পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা অর্ধদিবস কর্মবিরতী ও অবস্থান কর্মসূচী পালন করেছেন।

বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে সংগঠনের মেহেন্দীগঞ্জ, বাকেরগঞ্জ, মুলাদী, বানারীপাড়া, উজিরপুর ও গৌরনদী শাখার উদ্যোগে সোমবার সকাল নয়টা থেকে দুপুর একটা পর্যন্ত স্ব-স্ব পৌর ভবন চত্বরে এ কর্মবিরতী ও অবস্থান কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচী চলাকালে আন্দোলনকারী পৌর কর্মকর্তা ও কর্মচারীরা তাদের দাবি আদায়ের “এক দেশে দুই নীতি-মানিনা, মানবনা” শ্লোগান দিয়ে পৌর ভবন চত্বরকে কাঁপিয়ে তোলেন। পাশাপাশি আন্দোলনকারীরা তাদের সকল বেতন-ভাতা ও পেনশন সুবিধা সরকারী কোষাগার থেকে দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন করেন।

অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাংগঠনিক সম্পাদক ও গৌরনদী পৌরসভার সচিব মোঃ সফিকুল ইসলামের সভাপতিত্বে গৌরনদীতে কর্মবিরতী ও অবস্থান কর্মসূচী চলাকালীন অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এ্যাসোসিয়েশনের জেলা শাখার সহসভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির, প্রশাসনিক কর্মকর্তা মোঃ বাদশা মিয়া প্রমুখ। একইভাবে জেলার অন্য পাঁচটি পৌরসভায় কর্মসূচী পালন করা হয়েছে।

নিকুঞ্জ বালা পলাশ / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে