আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > শ্রুতির ইচ্ছে পূরণ

শ্রুতির ইচ্ছে পূরণ

শ্রুতির ইচ্ছে পূরণ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শ্রুতি হাসান দক্ষিণ ভারতীয় অভিনেত্রী হলেও, এরই মধ্যে বলিউডে তার অবস্থানকে বেশ পোক্ত করে ফেলেছেন। চরিত্রের গভিরে ঢুকে অভিনয়ের এক দারুণ ক্ষমতা রয়েছে সময়ের আলোচিত এই অভিনেত্রীর। দীর্ঘ প্রতিক্ষার পর এবার ছোটবেলার ইচ্ছে পূরণ করলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান।

ভারতের পাঞ্জাবের অমৃতসরে স্বর্ণমন্দির দেখা তার ছোটবেলার ইচ্ছা ছিল। কিন্তু নানা কারণে কখনো সুযোগ হয়ে ওঠেনি। এমনকি শেষ মুক্তিপ্রাপ্ত ছবির প্রচারণার জন্যও তার এখানে আসার কথা ছিল। বরাবরের মতো সেটাও মিস হয়ে যায়। তাই এবার এখানে আসার সুযোগটাকে তিনি আর মোটেও হাতছাড়া করতে চাননি।

অবশেষে মনের গহিনে পুষে রাখা সেই ইচ্ছেটি পূরণ হলো শ্রুতির। শুক্রবার সেখানে মুগ্ধ হয়ে ঘুরেছেন। আনন্দের সাথে উপভোগ করেছেন পুরো সময়টুকু। রাতের আরতিতেও তিনি অংশ নেন বলে জানা গেছে। শুধু স্বর্ণমন্দির দেখেই মুগ্ধ হননি শ্রুতি। সেখানকার মানুষের আতিথেয়তা আর আন্তরিকতায় তিনি অভিভূত বলেও জানিয়েছেন।

অভিনয়ে আলো ছড়ালেও শ্রুতির কেরিয়ারের শুরু কিন্তু গান দিয়ে। অভিনয়ে ব্যস্ত সময় কাটালেও গান চলছে এখনো। শ্রুতি হাসানকে পরবর্তীতে দেখা যাবে তিগমাংশু ধুলিয়ার ‘ইয়ারা’ ছবিতে। এতে শ্রুতির বিপরীতে অভিনয় করবেন জয়ম রবি।

 

 এসএম  

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে