আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > সৌম্য-মুশি-রিয়াদের হাফসেঞ্চুরি (বাংলাদেশ : ২৫৭/৯)

সৌম্য-মুশি-রিয়াদের হাফসেঞ্চুরি (বাংলাদেশ : ২৫৭/৯)

১৭ মে ২০১৭

প্রতিচ্ছবি ক্রীড়া ডেস্ক

বড় স্কোরের সম্ভাবনা জাগিয়েও থেমে গেল বাংলাদেশ! নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ২৫৭ রান। হাফসেঞ্চুরি পেয়েছেন সৌম্য সরকার, মুশফিকুর রহীম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

জয়ের জন্য ২৫৮ রানের লক্ষ্যে ব্যাটিং করছে নিউজিল্যান্ড।

ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে টস হেরে প্রথমে ব্যাট করে কিউইদের বিপক্ষে দারুণ সূচনা পায় টাইগাররা। সৌম্য সরকারের সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন তামিম ইকবাল। উদ্বোধনী জুটিতে এসেছে ৭২ রান।

কিউইদের প্রথম সাফল্য এনে দেন জিমি নিশাম। তামিম ইকবালকে সাজঘরে ফেরান ২৩ রানে। আগের ম্যাচের মতো এই ম্যাচেও হতাশ করেন সাব্বির। ৪ বল খেলে করেছেন মাত্র ১ রান। মিচেল স্যান্টনারের বলে সরাসরি বোল্ড হন।

ক্যারিয়ারের পঞ্চম হাফসেঞ্চুরি পেয়েছেন সৌম্য সরকার। ইশ সোধির কাছে পরাস্ত হওয়ার আগে ৬৭ বলে ৫টি চারের সাহায্যে সৌম্যর উইলো থেকে আসে ৬১ রান। মাত্র ৬ রান করে ওই সোধির দ্বিতীয় শিকার হয়ে ফেরেন সাকিব আল হাসান।

মুশফিকুর রহীমের দায়িত্বশীল ব্যাটিংয়ে সম্ভাবনা জেগেছিল বড় স্কোরের। চার নম্বরে ব্যাট করতে নেমে মুশি তুলে নিয়েছেন নিজের ২৪তম ফিফটি। ৬৬ বলে চার বাউন্ডারির সঙ্গে এক ছক্কায় ৫৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

ফিফটির দেখা পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদও। ওয়ানডে ক্যারিয়ারের ১৭তম হাফ সেঞ্চুরি তুলে বিদায় নিয়েছেন ব্যক্তিগত ৫১ রানের মাথায়।

৫০তম ওভারের প্রথম বলে  ক্যাচ তুলে বিদায় নেন ৪১ রান করা মোসাদ্দেক।

কিউই বোলার হামিশ বেনেট ৩ টি, ইশ সোধি ও জিমি নিশাম নিয়েছেন দুটি করে উইকেট। আর মিচেল স্যান্টনারের  শিকার এক উইকেট।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে