আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > আড়াই বছরেও গ্রেফতার হয়নি মুক্তিযোদ্ধা মোস্তফা কামালের খুনিরা

আড়াই বছরেও গ্রেফতার হয়নি মুক্তিযোদ্ধা মোস্তফা কামালের খুনিরা

hotta-mamla-620x330

প্রতিচ্ছবি সখীপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের সখীপুরে বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল (৬৬) হত্যাকাণ্ডের আড়াই বছর পেরিয়ে গেলেও কোন আসামিকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ। হত্যাকাণ্ডের রহস্য উৎঘাটন ও খুনিদের গ্রেফতার এবং বিচার দাবিতে বহুবার মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলার মুক্তিযোদ্ধারা।

মামলা সূত্রে জানা যায়, গত ২০১৪ সালের ২৭ নভেম্বর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল সখীপুর পৌরশহর  থেকে নিখোঁজ হন। এর চারদিন পর ১ ডিসেম্বর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের গড়গোবিন্দপুর গ্রামের একটি জঙ্গলের পাশ থেকে গলা ও দুইপায়ের রগ কাটা অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। পরে ওইদিন রাতেই নিহতের ছেলে রফিকুল ইসলাম বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেন।

মুক্তিযোদ্ধা মোস্তফা কামালের ছেলে রফিকুল ইসলাম বলেন, গত আড়াই বছর ধরে মামলাটি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তদন্ত করছে। এরমধ্যে চারজন তদন্ত কর্মকর্তা বদল হয়েছে। এতদিনেও  আমার বাবার হত্যাকারীদের পুলিশ চিহ্নিত করতে পারেনি।

উপজেলা মুক্তিযোদ্ধা কমা- কাউন্সিলের কমান্ডার এম ও গণি বলেন, পুলিশ পারে না এমন কোনো কাজ নেই। অথচ এ হত্যাকাণ্ডের কোনো রহস্য এখনও পুলিশ কেন যে উদ্ধার করতে পারলো না তা বুঝতে পারছি না।

জানতে চাইলে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকছুদুল আলম জানান, মামলাটি টাঙ্গাইল ডিবিতে হস্তান্তর করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা,টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বলেন, মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল হত্যাকাণ্ডের তদন্ত কাজ অব্যাহত রয়েছে।

জুলহাস গায়েন / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে