আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > শুধু মডেলিং নয়,পড়াশোনাতেও এগিয়ে পিয়া

শুধু মডেলিং নয়,পড়াশোনাতেও এগিয়ে পিয়া

বার কাউন্সিলের প্রিলিতে উত্তীর্ণ পিয়া

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। ক্যারিয়ারে স্বল্প সময়ের ব্যবধানেই তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন। প্রতিটি ক্ষেত্রেই দিয়েছেন সফলতার পরিচয়। বিশেষ করে মডেলিংয়ের পাশাপাশি নাটক ও ধারাবাহিকে অভিনয় করে নিজের স্বকীয় অবস্থানও তৈরি করেছেন। কজ করছেন বড়পর্দাতেও। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গণেও নিজেকে মেলে ধরেছেন সমান ভাবে।

তারকাখ্যাতির পাশাপাশি শিক্ষাগত যোগ্যতার দিক দিয়েও অনেকটাই এগিয়ে আছেন পিয়া। গত শুক্রবার অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিলে আইনজীবী তালিকাভুক্তির নৈর্ব্যত্তিক (এমসিকিউ) পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তিনি। আজ নিজের ফেইসবুকে স্ট্যাটাসের মাধ্যমে এই খুশির সংবাদ জানান তিনি নিজেই। তাতে লেখা হয়েছে-

“ট্যালেন্ট বলে কিছু নাই, কঠোর পরিশ্রমের বিকল্প নাই। লাস্ট কিছু দিন কিভাবে পার করেছি আমি জানি, অনেকে বলেছে গান শুনে কিভাবে পরীক্ষা দিলেন? বাসা থেকে পড়াশোনা করে গেলে গান কেন, এটম বোম্ব ফাটলেও ঠিকঠাক পরীক্ষা দেয়া যায়।

আমি এডভোকেটশীপ এনরোলমেন্ট প্রিলি এর পরীক্ষায় পাস করেছি। ওমা আপনাদের সবার দোয়া কাজে দিলো কিন্তু!”

চলতি বছর ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইনপেশায় স্নাতক সম্পন্ন করেছেন পিয়া। বর্তমানে তিনি দেশের প্রবীণ আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের সহকারী হিসেবে আইনি প্রশিক্ষণ নিচ্ছেন।

২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন খুলনার মেয়ে পিয়া। সেই থেকে শুরু হয় র‍্যাম্প, নাটক আর চলচ্চিত্রের আলো ঝলমলে জগতে তার পদচারণা।

দক্ষিণ কোরিয়া, বাহরাইন, মিশরে আয়োজিত আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেছেন পিয়া। বিশ্বখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ভোগের প্রথম বাংলাদেশী প্রচ্ছদ সুন্দরী নিয়মিতই বিভিন্ন ফ্যাশন শোতে হচ্ছেন শো স্টপার।

লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিস থেকে আইন বিভাগে স্নাতক শেষ করে বাংলাদেশ বার কাউন্সিলের সনদ প্রত্যাশী পিয়া। অভিনয় করেছেন চোরাবালি, গ্যাংস্টার রিটার্নস, দ্য স্টোরি অফ সামারা এবং প্রবাসীর প্রেম চলচ্চিত্রে।

 

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে