আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ফের বাচসাস সভাপতি রহমান, সাধারণ সম্পাদক নিশান

ফের বাচসাস সভাপতি রহমান, সাধারণ সম্পাদক নিশান

দ্বিতীয়বারের মতো বাচসাস সভাপতি রহমান, সাধারণ সম্পাদক নিশান

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) ২০১৭ এর নির্বাচনে আবদুর রহমান–ইকবাল করিম নিশান পুরো প্যানেলে জয়লাভ করেছে। শুক্রবার সারাদিন উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শেষে রাত ৯টার কিছু পরে ফলাফল প্রকাশ করা হয়।

নির্বাচনে দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুর রহমান আর সাধারণ সম্পাদক ইকবাল করিম নিশান। আবদুর রহমান পেয়েছেন ২৫৯ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লিটন এরশাদ পেয়েছেন ১৩৯ ভোট।

সাধারণ সম্পাদক পদে ইকবাল করিম নিশান পেয়েছেন ২৮৪ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামরুল হাসান দর্পণ পেয়েছেন ১১২ ভোট। রাত ৯টায় ভোটের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ফরিদ বাশার।

নির্বাচিত অন্যরা হলেন সহসভাপতি বাদল আহমেদ, সীমান্ত খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম, সাংগঠনিক সম্পাদক সৈকত সালাউদ্দিন, অর্থ সম্পাদক নবীন হোসেন, নাসিম রুমী, আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক রিমন মাহফুজ, মহিলাবিষয়ক সম্পাদক আবিদা নাসরিন কলি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান রিজভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ জেয়াদ, দপ্তর সম্পাদক মইনুল হক রোজ।

কার্যনির্বাহী পরিষদে নির্বাচিতরা হলেন রাহাত সাইফুল, মাজফুজ সিদ্দিকী, রাজা সিরাজ, মনিরুল ইসলাম মানিক, শফিকুল আলম মিলন, সিরাজুল ইসলাম, মুজাহিদ সামিউল্লাহ ও সুরাইয়া রহমান মনি।

এ নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন ফরিদ বাশার, ফাল্গুনী হামিদ, মাইনুল হক ভূঁইয়া, মাহবুবুর রহমান আলমগীর, রেজাউল করিম শামিম, আবুল হোসেন মজুমদার ও এরফানুল হক নাহিদ।

নির্বাচনে আবদুর রহমান-ইকবাল করিম নিশান ও লিটন এরশাদ-কামরুল হাসান দর্পণের প্যানেলে মোট ৪২ জন প্রার্থী নির্বাচন করেন। নির্বাচনে মোট ৪৬৮ জন ভোটারের মধ্যে ৪০৪ জন ভোট দিয়েছেন। এর মধ্যে বাতিল হয়েছে ১৩টি ভোট।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে