আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আইসিসিইউ-তে কঙ্গনা

আইসিসিইউ-তে কঙ্গনা

kangana ranaut injured

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শুটিং সেটে গুরুতর আহত হয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। পরে তাকে ভারতের হায়দ্রাবাদের এপোলো হসপিটালের আইসিসিইউতে ভর্তি করা হয়েছে। “মানিকারনাকি – দ্য কুইন অব ঝাঁসি” ছবির শুটিং সেটে এ ভয়াবহ দুর্ঘটনার শিকার হন তিনি।

সহশিল্পী নিহার পাণ্ডের সঙ্গে তলোয়ার যুদ্ধের শুটিং করছিলেন কঙ্গনা। এই সময় সহশিল্পীর তলোয়ারের আঘাত হঠাৎ তার কপালে লাগে এবং রক্ত ক্ষরণ শুরু হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

kangana_thu_1500534922

এই মুহূর্তে তিনি আইসিসিইউতে চিকিৎসাধীন। কপালে ১৫টা সেলাই পড়েছে। পর্যবেক্ষণের জন্য তাকে আগামী কয়েকদিন হাসপাতালে থাকতে হবে।

চিকিৎসকরা জানিয়েছেন, একটুর জন্য বেঁচেছেন কঙ্গনা কারণ ওই চোট তার খুলির একেবারে কাছাকাছি এসে গিয়েছিল।

ছবির প্রযোজক কমল জৈন জানিয়েছেন, শুটিংয়ে বডি ডাবল ব্যবহার করতে অস্বীকার করেন কঙ্গনা। আগে বহুবার দৃশ্যটি রিহার্সাল হলেও শুটিংয়ের সময়েই ঘটে দুর্ঘটনা। নীহার পাণ্ড্য তার ওপর তলোয়ার দিয়ে হামলা চালান, কঙ্গনার তা এড়ানোর কথা ছিল। কিন্তু মূহুর্তের গণ্ডগোলে নীহারের তলোয়ার বসে যায় তার কপালে। দুই ভুরুর মাঝখানে গভীরভাবে কেটে গিয়েছে। তবে প্রচণ্ড রক্তপাত ও যন্ত্রণার মাঝেও কঙ্গনা সাহস হারাননি। বারবার ক্ষমা চাওয়া নীহারকে সান্ত্বনা দিয়েছেন তিনি।

চিকিৎসকরা মনে করছেন, অভিনেত্রীর কপালে ওই দাগটি থেকে যাবে। তবে কঙ্গনা তা ছবিতে দেখাতে চান। ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ যোদ্ধা ছিলেন, তার কপালে তলোয়ারের দাগ তার গৌরব বাড়ায় বই কমায় না। বলেছেন বলিউডের কুইন। তবে ছবির পর কসমেটিক সার্জারি করতে পারেন তিনি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে