আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > বরিশালে হত্যা চেষ্টা মামলায় নারী কাউন্সিলর গ্রেপ্তার

বরিশালে হত্যা চেষ্টা মামলায় নারী কাউন্সিলর গ্রেপ্তার

প্রতিচ্ছবি বরিশাল প্রতিনিধি:

স্বর্পরাজ মান্না পাহাড়ীকে কুপিয়ে ঘখম করার সাথে জড়িত থাকার অভিযোগে বরিশাল সিটি কর্পোরেশনের সংরক্ষিত কাউন্সিলর (১৬, ১৭, ১৮) ইসরাত আমান রুপাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে নগরীর ব্রাউন কম্পাউন্ডস্থ নিজ বাসা থেকে রুপাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী মডেল থানার উপ পরিদর্শক (এস আই) সত্যরঞ্জন খাসকেল বলেন, ‘স্বর্পরাজ মান্না পাহাড়ীকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী দিয়ে কুপিয়ে আহত করার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ব্রাউন্ড কম্পাউন্ডের বাসা থেকে রুপাকে গ্রেফতার করা হয়েছে।’

তিনি আরো বলেন, ‘মান্না পাহাড়ীর স্ত্রী কাজল বেগম বুধবার সাত জনের নাম উল্লেখ করে থানায় হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। ওই মামলায় রুপাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, হত্যার হুমকী দেয়ায় মান্না পাহাড়ী সিটি কাউন্সিলর রুপার বিরুদ্ধে ৩ মাস আগে কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। বিষয়টি নিয়ে নগর জুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।

এ ঘটনার পর গত ১৭ জুলাই নগরীর জিয়া সড়কে স্বর্পরাজ মান্না পাহাড়ীকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। গুরুতর আহত মান্না পাহাড়ীকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে মান্না পাহাড়ী শেবাচিম  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিকুঞ্জ বালা পলাশ/ আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে