আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ঝিনাইদহ জঙ্গি অভিযানের সমাপ্তি

ঝিনাইদহ জঙ্গি অভিযানের সমাপ্তি

১৭ মে ২০১৭,

unnamed

প্রতিচ্ছবি, ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের ধানবাড়িয়া চুয়াডাঙ্গা গ্রামে জঙ্গি আস্তানা অভিযানের সমাপ্তি ঘোষণা করেছে আইনশৃঙ্খলা বাহিনী। একই সঙ্গে উঠিয়ে নেয়া হয়েছে ওই এলাকায় জারি করা ১৪৪ ধারা।
দুপুর সাড়ে ১২ টার দিকে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিং করে এ ঘোষনা দেয়া হয়। র‌্যাবের মিডিয়া উইং প্রধান মুফতি মাহমুদ খান এ ঘোষনা দেন।
বুধবার সকালে ঢাকা থেকে আসা বোম্ব ডিসপোজাল ইউনিট দ্বিতীয় দিনের অভিযান শুরু করে। সকাল সাড়ে ৯ টায় অভিযান শুরু হলেও বেলা সাড়ে ১২টার দিকেই অভিযানের সমাপ্তি ঘোষণা করা হয়।

র‌্যাবের বম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা আসার পর জঙ্গী আস্তানা থেকে উদ্ধার ২টি সুইসাইডাল ভেস্ট ও ১টি এন্টি মাইন বিস্ফোরণ ঘটানো হয়। এর পরপরই অভিযান শেষ করা হলো বলে মৌখিকভাবে ঘটনাস্থল থেকে জানানো হয়।

unnamed2
এরআগে গতকালের (মঙ্গলবার) অভিযানে জঙ্গি আস্তানা ও বিভিন্ন স্পট থেকে ৪টি বোমা, ১৮৬টি পিবিসি সার্কিট বোর্ড, নিওজেল ১৮টি, রাসায়নিক দ্রব্য ৪ ড্রাম, ১টি এন্টি মাইন ও ২টি সুইসাইডাল ভেস্ট উদ্ধার করা হয়।
সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেলিম ও প্রান্ত নামে নব্য জেএমবির দুই সদস্যকে গ্রেফতার করে র‌্যাব। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালিত হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে