আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > মিনি স্কার্ট পরা সেই সৌদি মডেল গ্রেফতার

মিনি স্কার্ট পরা সেই সৌদি মডেল গ্রেফতার

প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

মিনি স্কার্ট পরে ঐতিহাসিক দুর্গে হেঁটে যাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পরলে সারা দেশে সমালোচনার ঝড় বয়ে যায়। এবার সেই মিনি স্কার্ট পরা মডেলকে  গ্রেফতার করেছে পুলিশ।

দেশের আইনুনাযায়ী ‘অশোভন’ পোশাক পরায় তাঁর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশনের বরাত দিয়ে বিবিসি অনলাইনের এক প্রতিবেদনে এ কথা জানানো হয়েছে।

মিনি স্কার্ট পরা সেই সৌদি মডেল গ্রেফতার

মডেলের নাম খুলুদ। তিনি রাজধানী রিয়াদের প্রায় ১৫৫ কিলোমিটার উত্তরে নাজদ প্রদেশে উশায়কার হেরিটেজ ভিলেজে একটি দুর্গের পাশের ফাঁকা রাস্তা দিয়ে মিনি স্কার্ট পড়ে হেঁটে বেড়িয়েছেন। সেটি ভিডিও করার পর ভাইরাল হয়ে যায়। এবং দেশ জুড়ে বিতর্কের ঝড় উঠে। সৌদি আরবের মতো রক্ষণশীল দেশে এমন পোশাক পরায় খুলুদকে গ্রেফতারের দাবিতে সোচ্চার হয়। আরেক পক্ষ খুলুদের এমন সাহসী কাজের জন্য তাঁকে অভিনন্দন জানায়। তবে সৌদি সরকার টুইটার থেকে ভিডিওটি ডিলিট করে দিয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, খুলুদ তাঁর অভিভাবকসহ ওই ঐতিহাসিক স্থান দর্শনে গিয়েছিলেন তবে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি প্রকাশ করেননি বলে দাবি করেছেন। মামলাটি পাবলিক প্রসিকিউটরের কাছে পাঠানো হয়েছে। সেখানেই তার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

এন টি

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে