আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > সিসিটিভি ফুটেজে ধরা খেলো অপটিক্যাল ফাইবার চোর

সিসিটিভি ফুটেজে ধরা খেলো অপটিক্যাল ফাইবার চোর

সিসিটিভি ফুটেজে ধরা খেলো অপটিক্যাল ফাইবার চোর

প্রতিচ্ছবি ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহে সিসিটিভি ফুটেজ দেখে আন্ত:জেলা অপটিক্যাল ফাইবার চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। এদের কাছ থেকে চুরি করা বেশ কিছু পরিমাণ তার এবং অপটিক্যাল ফাইবার সংযোগ দেয়ার দামী মেশিনও আটক করা হয়েছে।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিসিটিভি ফুটেজ ধরেই তাদের গ্রেফতার করে পুলিশ। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এক সংবাদ সম্মেলনে জানান, মঙ্গলবারই এদের বিরুদ্ধে ত্রিশাল থানায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ সুপার জানান, মাঝে মাঝেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের বিভিন্ন প্রতিষ্ঠানের অপটিক্যাল ফাইবার চুরি হচ্ছিল। গত ১৭ মে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার সীড স্টোর এলাকায় চুরির ঘটনা ঘটে। তা পুলিশের সিসিটিভিতে ধরাও পড়ে। এরপর পুলিশ এ চক্রটিকে গ্রেপ্তারের জন্য হন্যে হয়ে খুজঁছিল।

গত ১৭ জুলাই রাতে ঢাকা-ময়মনসংহ মহাসড়কের ত্রিশালের চেলেরঘাট এলাকায় ৩ চোর অপটিক্যাল ফাইবার চুরি করছিল। পুলিশের সিটিভিতে এ ঘটনা ধরার পর পুলিশ ইব্রাহীম ওরফে জনি (২৪), জহিরুল হক (৪০), বাচ্চু মিয়া ( ৩৫) নামে তিনজনকে আটক করে।

পরবর্তীতে মোবাইল ট্র্যাকিং পদ্ধতি ব্যবহার করে ঢাকার পল্লবী থেকে শফিকুল ইসলাম রাজু (২৭) নামে আরো একজনকে গ্রেপ্তার করা হয়। রাজুর বাড়ি থেকে অপটিক্যাল ফাইবার ও মূল্যবান যন্ত্রাংশও উদ্বার করা হয়।

এখনও বাবুল ও আমিনুল নামে আরও দুই চোরকে খুজঁছে পুলিশ।

 

কাজী মোস্তফা/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে