আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > বগুড়ায় শিক্ষার্থী খুনের ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে মামলা

বগুড়ায় শিক্ষার্থী খুনের ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে মামলা

209217_14

প্রতিচ্ছবি বগুড়া প্রতিনিধি:

বগুড়ার গাবতলী উপজেলায় পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র সোহাগকে  (১৭) কুপিয়ে হত্যার অভিযোগে দাদন ব্যবসায়ী হাফিজার রহমানকে প্রধান আসামি করে ১৩ জনের বিরুদ্ধে গাবতলী মডেল থানায় মামলা হয়েছে।

শনিবার রাতে নিহত সোহাগের ছোট ভাই সুমন চন্দ্র সরকার বাদি হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় সুদ ব্যবসায়ী হাফিজার রহমান ছাড়া আরও নয়জনের নাম উল্লেখ করে ১৩ জনকে আসামি করা হয়েছে।

বগুড়ার গাবতলী মডেল থানার ওসি খায়রুল বাশার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। আটক দুইজনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, বগুড়া সদর উপজেলার মেঘাগাছা গ্রামের মোস্তাফিজারের ছেলে হাফিজার রহমান (২৮) বিভিন্ন গ্রামে সুদের ব্যবসা চালিয়ে আসছিল। গত শুক্রবার সন্ধ্যায় সেই টাকা আদায়ের জন্য গাবতলীর মধ্যকাতুলী গ্রামে যান।

সেখানে এক নারী সুদের টাকা দিতে না পারলে হাফিজার তাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এসময় সোহাগসহ কয়েকজন যুবক সেখানে এগিয়ে যান এবং হাফিজারকে চলে যেতে বলেন।

এতে হাফিজার ক্ষুব্ধ হয়ে ওঠেন। এ ঘটনার জের ধরে ওই দিন দিবাগত রাত সাড়ে ৯টার দিকে হাফিজার ৬-৭জনকে নিয়ে পুণরায় ওই গ্রামে যান এবং সোহাগের উপর হামলা করে। এতে সোহাগ ঘটনাস্থলেই মারা যান। নিহত সোহাগ উপজেলার মধ্যকাতুলী হিন্দুপাড়ার অমূল্য চন্দ্র কর্মকারের ছেলে।

আমজাদ হোসেন মিন্টু / আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে