আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > আওয়ামী লীগ নেতার বাড়িতে গুলি ও বোমা হামলা, থমথমে পরিস্থিতি

আওয়ামী লীগ নেতার বাড়িতে গুলি ও বোমা হামলা, থমথমে পরিস্থিতি

capture5

প্রতিচ্ছবি যশোর প্রতিনিধি :

যশোরের ঝিকরগাছায় আওয়ামী লীগ নেতা এবং উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলামের বাড়িতে বোমা হামলা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। ৮টি বোমার সঙ্গে ৫ রাউন্ড গুলির শব্দ পাওয়া যায়। এতে পুরো এলাকা জুড়ে বিরাজ করছে থমথমে পরিস্থিতি।

রোববার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার পর প্রথমেই যশোর-বেনাপোল সড়কে যানবাহন চলাচল কিছু সময়ের জন্যে বন্ধ হয়ে যায়। আতঙ্কিত ব্যবসায়ীরা বাজারে তাদের দোকানপাট বন্ধ করে দিয়েছেন। বর্তমানে সেখানে পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হলেও আতঙ্কে রয়েছে সাধারণ মানুষ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেলা দেড়টার দিকে যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছা সোহাগ পরিবহন কাউন্টারের পাশে স্থানীয় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মনিরুল ইসলামের বাড়িতে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বোমা হামলা চালায়।

পর পর ৮টি বোমা এবং ৫ রাউন্ড গুলির বিকট শব্দে কেঁপে উঠে পুরো বাসস্ট্যান্ড এলাকা। আতংকে দিকবিদিক ছোটাছুটি শুরু করেন মসজিদে অবস্থানরত মুসল্লিসহ সাধারণ মানুষ। মুহূর্তের মধ্যে ফাঁকা হয়ে যায় গোটা এলাকা। বন্ধ হয়ে যায় যশোর-বেনাপোল আন্তর্জাতিক সড়কটি। বাজারের লোকজন দোকানপাট বন্ধ করে নিরাপদে আশ্রয় নেয়।

পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তারা জানান, আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলামের বাড়িতে বোমা হামলার পর সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। যশোর-বেনাপোল সড়কের যান চলাচলও স্বাভাবিক হয়েছে।

সাজেদ রহমান / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে