আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > তামিল গান গেয়ে বিতর্কে এ আর রহমান

তামিল গান গেয়ে বিতর্কে এ আর রহমান

rahman প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বিতর্কে জড়ালেন অস্কার ও গ্র্যামিজয়ী সঙ্গীততারকা এ আর রহমান। জনপ্রিয় এই গায়কের বিরুদ্ধে সম্প্রতি প্রশ্ন তুলছেন তার ফ্যানরাই। বিতর্ক তার তামিল গান গাওয়াকে কেন্দ্র করে। গত ৮ই জুলাই লন্ডনে এ আর রহমানের মিউজিক্যাল কনসার্টে গানের তালিকায় তামিল গান বেশি থাকায় এই বিতর্কের জন্ম।

সেদিন মোজার্ট অফ মাদ্রাজের কনসার্টে অগণিত ফ্যানের ভিড় জমেছিল। হঠাৎই কনসার্ট ঘিরে ক্ষুব্ধ হয়ে ওঠেন ফ্যানরা। কিছুক্ষণ গান শোনার পর অনেকে বেরিয়ে চলে গেছেন। কারণ গানের তালিকায় শিল্পী তামিল গান বেশি রেখেছেন।

বেশ কিছু ফ্যান ক্ষোভ প্রকাশ করে বলেছেন, তার নাম জড়িয়ে বলিউডের সঙ্গে। সেই কারণে তামিল নয়, গান বাছাইয়ের তালিকায় বেশিরভাগ গান হিন্দিতেই হওয়া উচিত ছিল। কেউ বা কনসার্ট থেকে বেরিয়ে ট্যুইট করেছেন- নিজের জীবনের প্রথম তামিল কনসার্ট দেখেছেন বলে। কেউ বা টাকা ফেরতের দাবিও করেছেন।

এইভাবেই সোশ্যাল মিডিয়ায় উঠেছে বিতর্কের ঝড়। তবে একদল যখন রহমানের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করছেন। তখন অন্য একদলের দাবি, যে কনসার্টের নাম-‘নেত্রু, ইন্দ্রু, নালাই’। তা থেকে কী ধরণের গান প্রত্যাশা করেন ফ্যানরা? এই বিতর্কের জল কতদূর গড়ায় এখন সেটাই দেখার অপেক্ষা!

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে