আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > পোশাক বিভ্রাটের ভিডিও ফাঁস, চটেছেন প্রিয়াঙ্কা

পোশাক বিভ্রাটের ভিডিও ফাঁস, চটেছেন প্রিয়াঙ্কা

priyanka

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বলিউডের গন্ডি পেরিয়ে অনেক দিন আগেই হলিউডে পাড়ি দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড থেকে হলিউড সবর্ত্রই খ্যাতি কুড়িয়েছেন। ‘বেওয়াচ’ ছবি দিয়ে হলিউড ছবিতে কাজ শুরু করেন প্রিয়াঙ্কা। এরপর ‘আ কিড লাইক জেক’ নামে একটি ছবিতে কাজ করছেন তিনি। এর পাশাপাশি তৃতীয় ছবির জন্য চুক্তি বদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। ইতিমধ্যেই ছবির শুটিং শুরু হয়েছে।

শুটিংয়ের একটি দৃশ্যে বেশ অস্বস্তিকর অবস্থায় পড়েন প্রিয়াঙ্কা। গত মঙ্গলবার নিউ ইয়র্কের সেন্ট্রাল পার্কে চলছিল ছবিটির শুটিং। দৃশ্যে দেখা যাচ্ছে আচমকাই পিছন থেকে অ্যাডাম এসে প্রিয়াঙ্কাকে জড়িয়ে ধরেন। এমন অবস্থায় তার পরনের গোলাপি পোশাকটির উপরের অংশ অনেকটাই অনাবৃত হয়ে যায়।

সেই দৃশ্যট সম্প্রতি ইন্টারনেটে ফাঁস হয়ে যায়। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। ফাঁস হওয়া দৃশ্যে দেখা যায়- একটি রেস্তোরাঁয় বসে খাবার খাচ্ছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় হঠাৎই তার গলায় খাবার আটকে যায়। অস্বস্তিতে পড়েন তিনি।

ওই সময় প্রিয়াঙ্কাকে পিছন থেকে জড়িয়ে ধরে পেটে চাপ দিয়ে প্রাথমিক চিকিৎসা পদ্ধতিতে তাকে সাহায্য করার চেষ্টা করছেন অ্যাডাম ডেভিন। এরপরই স্বাভাবিক অবস্থায় ফিরে আসেন প্রিয়াঙ্কা। স্বাভাবিক হয়ে প্রাণ বাঁচানোর জন্য ডেভাইনকে ধন্যবাদ জানান তিনি।

তবে ফাঁস হওয়া ভিডিও দৃশ্য নিয়ে চটেছেন প্রিয়াঙ্কা। এ ধরণের ভিডিও ভাইরাল হোক সেটা চান নি এ নায়িকা। তিনি শুটিং ইউনিটের সিকিউরিটি নিয়েও প্রশ্ন তুলেন। তবে ছবি পরিচালক আশ্বস্ত করেছেন। এটি আর হবে না।

ছবিতে যোগা অ্যাম্বাসাডরের চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। এছাড়া লিয়াম হেমসওয়ার্থ, রেবেল উইলসন, অ্যাডাম ডেভিনকে অভিনয় করতে দেখা যাবে এই ছবিতে। ছবিটি পরিচালনা করছেন স্ট্রাউস-শুলসন। সব ঠিক থাকলে ২০১৯ সালে ভ্যালেন্টাইনস ডে’র দিন মুক্তি পাবে ছবিটি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে