আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ২০১৯ বিশ্বকাপে খেলার স্বপ্ন গেইলের

২০১৯ বিশ্বকাপে খেলার স্বপ্ন গেইলের

২০১৯ বিশ্বকাপে খেলার স্বপ্ন গেইলের

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

সর্বশেষ ওয়ানডে খেলেছেন দুই বছরের বেশি সময় আগে, ২০১৫ সালের মার্চে। অনেকে হয়তো ধরেই নিয়েছিলেন যে ওয়ানডে ক্যারিয়ার শেষই হয়ে গেছে ক্রিস গেইলের। নতুন করে আর ডাক পাবেন না উইন্ডিজ জাতীয় দলে। কিন্তু গেইল এখন নতুন করে স্বপ্ন দেখছেন ২০১৯ সালের বিশ্বকাপকে ঘিরে। এখন থেকেই নিজেকে সেভাবে প্রস্তুত করছেন ৩৭ বছর বয়সী এই ক্রিকেটার।

উইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে দ্বন্দ্বের কারণে অনেক দিন ধরেই জাতীয় দলের বাইরে আছেন গেইলসহ বেশ কয়েকজন ক্যারিবিয়ান ক্রিকেটার। কিন্তু সম্প্রতি সম্পর্ক উন্নয়নের চেষ্টা করছে দুই পক্ষ। ২০১৯ বিশ্বকাপে শক্তিশালী দল গড়েই অংশ নিতে চায় উইন্ডিজ ক্রিকেট বোর্ড। সে লক্ষ্যে এখন থেকেই আবার উইন্ডিজের নির্বাচকরা জাতীয় দলে ফেরাতে পারেন গেইল-ব্রাভোদের।

গেইলের চোখেও আছে ২০১৯ বিশ্বকাপে অংশ নেওয়ার স্বপ্ন। তিনি বলেছেন, ‘ঘরের মাটিতে জাতীয় দলের জার্সি গায়ে খেলার অভিজ্ঞতাটা দারুণ। আমি বুঝতেই পারিনি যে কত দিন দলের বাইরে ছিলাম। ভক্তরাও আমাকে উইন্ডিজের হয়ে খেলতে দেখে খুব খুশি হয়েছে। আশা করছি, পরিস্থিতি আরো ভালো হবে। আমিও আরো অনেক ম্যাচ খেলতে পারব। আমি অবশ্যই ২০১৯ বিশ্বকাপে অংশ নিতে চাই।’

আই এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে