আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > প্রেম নিয়ে গুঞ্জন বা ফিসফাসের কিছু নেই

প্রেম নিয়ে গুঞ্জন বা ফিসফাসের কিছু নেই

pori moniপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বর্তমানে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। রুপালি পর্দায় রুপের আলো ছড়িয়ে বেশ কাঁপিয়ে বেড়াচ্ছেন। আর তর্ক বা বিতর্ক যা-ই হোক না কেন, বরাবরই আলোচনায় থাকেন এ লাস্যময়ী। ইতিমধ্যে ১১টি ছবি মুক্তি পেয়েছে। সেন্সর বোর্ড পাড়ি দিয়ে মুক্তির দরজায় কড়া নাড়ছে আরও ছয় থেকে সাতটি ছবি। আর কাজ চলছে প্রায় অর্ধডজনের।

বৃহস্পতিবার সকাল থেকে আবারও আলোচনায় পরিমনী। মূলত সাংবাদিক ও লাভগুরু খ্যাত আরজে তামিম হাসানের ফেসবুক স্ট্যাটাসে নড়েচড়ে ওঠে রঙিন দুনিয়ার অনেকে। সেখানে তামিম হাসান লেখেন ‘ইন অ্যা রিলেশনশিপ উইথ পরীমণি’। এরপর থেকে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ পায় যে, ‘পরীমণির মনের মানুষ তামিম হাসান। ‘কেউ কেউ এটাও লিখেছেন, ‘সম্পর্কটা বেশ গভীর তাদের মাঝে’।

সুতরাং, যাকে নিয়ে এত উচ্চবাচ্য সেই পরীমণিকেই প্রশ্ন করা হলো বিষয়টি নিয়ে। তিনি বলেন, ‘রিলেশনশিপ বলতে যা বোঝায় সেটাই বুঝে নিন। ‘মুখের কথা শেষ না হতেই পাল্টা প্রশ্ন ছোড়া হলো রিলেশনশিপ তো অনেক ধরনের হয়ে থাকে। প্রেমিক হতে পারে, বাগদত্তা হতে পারে আবার স্বামীও। আপনার কোনটা? ‘হা. হা.. হা… আপনারা পারেনও বটে। বলতে পারেন প্রেম করছি। তাছাড়া প্রেম করাতো আর অপরাধ না। আমার কাছে এটি একটি স্বর্গীয় ব্যাপার। এটা নিয়ে কৌতূহলের কিছু নেই। এক কথায়- প্রেম করেছি, বেশ করেছি। হা. হা.. হা…’।

তাহলে কী জানতে পারি এ প্রেমের সফল সমাপ্তি কখন ঘটবে? ‘ও আচ্ছা, বিয়ের কথা জিজ্ঞেস করছেন। আগে এই প্রাথমিক অবস্থা পাড়ি দিই। তারপর না হয় বলা যাবে। আরেকটা কথা না বললেই নয়। এটা নিয়ে গুঞ্জন বা ফিসফাসের কিছু নেই। সবার কাছে অনুরোধ, বিষয়টাকে যেন দৈনন্দিন জীবনের অংশ হিসেবেই দেখা হয়।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে