আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বাচ্চার মা হয়ে যেতাম: ক্যাটরিনা

বাচ্চার মা হয়ে যেতাম: ক্যাটরিনা

বিয়ে করলে বাচ্চার মা হয়ে যেতাম: ক্যাটপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দীর্ঘ চার বছর প্রতীক্ষার পর অবশেষে অনুরাগ বসুর সিনেমা ‘জগ্গা জাসুস’ মুক্তি পেতে যাচ্ছে। আর এই দীর্ঘ প্রতীক্ষার অবসানের পর আবারো এক ফ্রেমে দেখা যাবে রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফকে। এক সময় এই জুটি চুটিয়ে প্রেম করেছেন। ছবিটির শ্যুটিং যখন শুরু হয় তখনও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্ক এখন অতীত।

তবে ‘জগ্গা জাসুস’ ছবির প্রচারের সুবাদে দু’জনকে একই সুরে কথা বলতে হচ্ছে। তাই তো মনে ক্ষোভ থাকলেও ভারতীয় সংবাদ মাধ্যমক আনন্দবাজার পত্রিকা দেওয়া এক সাক্ষাৎকারে সাবেক প্রেমিকের প্রশংসায় ভাসিয়েছেন নায়িকা।

এদিকে, সাবেক প্রেমিককে নিয়ে আপাতত তার মনে কোনো কষ্ট না থাকলেও দীর্ঘ ৪ বছর পর ‘জগ্গা জাসুস’ ছবি মুক্তি পেতে যাওয়ায় বেশ আক্ষেপ ক্যাটরিনার। এ প্রসঙ্গ টেনে বলিউড অভিনেত্রী বলেছেন, ‘এত দিনে বিয়ে করলে বাচ্চার মা হয়ে যেতে পারতাম।’

দীর্ঘ সাক্ষাৎকারের এক পর্যায়ে ক্যাটরিনা বলেন, একটা জিনিস লক্ষ্য করেছি, এই ফিল্মের সঙ্গে যারা জুড়ে রয়েছেন, তাদের সবারই প্যাশন খুব প্রবল। জগ্গা’র সেটে সকলেই দাদার (অনুরাগ বসু) উন্মাদনায় বিশ্বাস রাখতেন। আর সেটাই ছিল আমাদের ড্রাইভিং ফোর্স। এই চার বছরে আমি তো বিয়ে করে বাচ্চার মা হয়ে যেতে পারতাম।

অন্যদিকে, সাবেক প্রেমিক রণবীর সম্পর্কে বলিউড অভিনেত্রী বলেন, রণবীর একজন খুব বড় মাপের অভিনেতা। সেটে সব সময় ভীষণ সতর্ক থাকে। সব সময় চেষ্টা করতে থাকে কীভাবে আরও ভালভাবে পারফর্ম করবে ক্যামেরার সামনে। এটা তার একটা বড় গুণ।

 

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে