আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > অমিতাভ নাতনির ‘বয়ফ্রেন্ড রহস্য’ ভেদ

অমিতাভ নাতনির ‘বয়ফ্রেন্ড রহস্য’ ভেদ

নাতনি নভ্যা নভেলি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বিভিন্ন কারণে নানা সময়ে টাইমলাইটে থাকেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। কখনও ফ্যাশন স্টেটমেন্ট, কখনও বন্ধুদের সঙ্গে পার্টি, আবার কখনও নিছকই এমন পারিবারিক ব্যাকগ্রাউন্ড থাকার কারণেই তিনি শিরোনামে থাকেন।

xpjimage-46-1498560942-200x142-jpg-pagespeed-ic-5xbg98or9cকয়েক সপ্তাহ আগেই এক রহস্যম়য় পুরুষের সঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। বলি মহলের একটা বড় অংশের প্রশ্ন ছিল, নভ্যার সঙ্গে সে দিন কে ছিলেন? কেন পাপারাৎজিদের দেখে প্রথমে মুখ ঢাকতে যান নভ্যা ও তাঁর সঙ্গে থাকা সেই রহস্যজনক পুরুষ? পরে নভ্যা সাংবাদিকদের দেখে হাসলেও ওই পুরুষ নাকি আগাগোড়া এড়িয়ে গিয়েছিলেন মিডিয়াকে। এত দিনে তাঁর পরিচয় জানা গেল।dsc_0213-200x200

মুম্বই মিরর-এর রিপোর্ট অনুযায়ী, সে দিন নভ্যার সঙ্গে ছিলেন অভিনেতা জাভেদ জাফরির ছেলে মিজান। নভ্যা ও মিজান খুব ভাল বন্ধু। নভ্যা মার্কিন মুলুক থেকে গরমের ছুটিতে দেশে ফেরার পর সময় কাটিয়েছেন মিজানের সঙ্গে। তাঁদের প্রচুর কমন ফ্রেন্ডও রয়েছে। সে দিন নাকি একটি নাইট ক্লাব থেকে বেরনোর সময় মুখ ঢাকেন মিজান। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বলিউডে এন্ট্রি নেবেন মিজান।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে