আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মাধুরী-মোশাররফ জুটি, অনস্ক্রিন কবে?

মাধুরী-মোশাররফ জুটি, অনস্ক্রিন কবে?

মাধুরীর সঙ্গে মোশাররফ করিমের ছবি ‘সিতারা’র শুটিং কবে?

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দেশের গন্ডি পেরিয়ে গুণী অভিনেতা মোশাররফ করিম এবার অভিনয় করবেন বলিউড ‘কুইন’ মাধুরী দীক্ষিতের সঙ্গে। সাহিত্যিক আবুল বাশারের গল্প অবলম্বনে ছবির নাম ‘সিতারা’। ছবিটি নির্মাণ করবেন কলকাতার পরিচালক আশিস কুমার রায়। নির্মাতার সঙ্গে এরইমধ্যে কথা পাকাপাকি হয়েছে মোশাররফ করিমের।

বাংলাসাহিত্যের ধ্রুপদী লেখক আবুল বাশারের একটি গল্প থেকে নির্মিত হবে ছবিটি। সেখানে মোশাররফ করিম অভিনয় করবেন মাধুরীর বডিগার্ড হিসেবে। এ খবর পর্যন্তই শেষ।

কয়েক মাস আগে এ নিয়ে বেশ আলোচনা শুরু হয় মিডিয়া পাড়ায়। আলোচনার বেশ কয়েক মাস কেটে গেলেও এ ছবির বিষয়ে কোনো আপডেট পাওয়া যাচ্ছে না। এ প্রসঙ্গে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম নিয়েও এ ছবি প্রসঙ্গে তেমন কোনো তথ্য দিতে পারেননি।

তিনি বলেন, ‘এরকম একটি কথা হয়েছিল। আমি চুক্তিবদ্ধও হয়েছি। তবে কবে শুটিং শুরু করবে এ বিষয়ে জানা নেই আমার। এখন তো আমি নাটকের শুটিং নিয়ে ব্যস্ত। আগামী ঈদের আগে ছবির শুটিং তো আর সম্ভব নয়। দেখা যাক। শুটিং শুরু হলে তো আপনারা জানবেনই।’

জানা গেছে, বাংলাদেশের সীমান্তে চোরাচালান নিয়ে মূলত এ ছবির কাহিনী। ‘সিতারা’ ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন মাধুরী দীক্ষিত। তার দেহরক্ষীর ভূমিকায় দেখা যাবে মোশাররফ করিমকে। এতে রাজনৈতিক নেতার চরিত্রে অভিনয় করবেন কলকাতার অভিনেতা কৌশিক সেন।

এস এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে