আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ধর্ম নিয়ে শাহরুখের ভাবনা

ধর্ম নিয়ে শাহরুখের ভাবনা

ধর্মভেদ নিয়ে শাহরুখের বার্তা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

মুক্তির অপেক্ষায় শাহরুখ খানের পরবর্তী ছবি ‘জাব হ্যারি মেট সেজল’। পরিচালক ইমতিয়াজ আলির সঙ্গে এই প্রথম জুটি বেধেছেন অভিনেতা ও প্রযোজক শাহরুখ খান। ছবিতে হ্যারির চরিত্রে তাকেই দেখা যাবে। কারণ ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে এই ছবির পোস্টার। ছবিতে হ্যারির সেজল অনুষ্কা শর্মা।

পোস্টার থেকেই ছবির প্রচার শুরু করেছেন কিং খান। বরাবরই শাহরুখের প্রচার প্রক্রিয়া আনে কিছুটা নতুনত্ব। তিনিই প্রথম ছবির প্রচারে লঞ্চ করেছিলেন অ্যাপ। আবার তিনিই প্রথম যে ছবির ট্রেলার লঞ্চ করেছিলেন সিনেমাহলে। কখনও ট্রেনে করে পৌঁছে যান স্টেশনে স্টেশনে তো কখন আবার সোশ্যাল সাইটে তার ছবির পোস্টারে বসিয়ে দেন তার ফ্যানদের ছবি।

এবারও ‘জাব হ্যারি মেট সেজল’ ছবির প্রচারে সেইরকমই কিছু অভিনবত্ব আনতেই ফের ধর্মনিয়ে উক্তি করে বসলেন তিনি। তবে এবার অনেকটাই অন্যরকম। বরং মন্তব্যে সম্প্রীতি ও শান্তির কথাই বলতে চাইলেন শাহরুখ খান।

শাহরুখের কথায়, ‘আমার বাড়িতে ঢুকলেই দেখতে পাবেন, সব ধর্মের দেব-দেবীর ছবি রয়েছে। তা ইসলাম হোক, হিন্দু হোক বা খ্রীষ্টান। আমার মনে হয় যে কটা ধর্ম রয়েছে, সেকটাই থাক। নতুন করে আর কিছু জন্ম দেওয়ার দরকার নেই। যেটা দরকার, তা হল শান্তি, সম্প্রীতি, মৈত্রী। আমার মনে হয় এই তিনটে জিনিস সব ধর্মেই রয়েছে। তাই এটাই আমাদের মূল চিন্তা হওয়া দরকার।’

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে