আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ত্রিভুজ প্রেমের বলি

ত্রিভুজ প্রেমের বলি

az-hotta22

প্রতিচ্ছবি, বগুড়া প্রতিনিধি :

বগুড়ার নন্দীগ্রামে ত্রিভুজ প্রেমের জের ধরে হত্যার শিকার হয়েছেন এক তরুণ। এই ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল অভিযুক্ত আসামি রিপন আহমেদ এখনও পলাতক।

রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। মামলার তদন্ত কর্মকর্তা জানান, সাদ্দাম হোসেন ও রিপন আহমেদের মামা আকতার হোসেনের মেয়ে দশম শ্রেনীর ছাত্রী আশা খাতুন (১৬) কে সাদ্দাম এবং রিপন ২ জনই ভালবাসতেন। মামাতো বোনকেই নিয়েই ২ জনের মধ্যে প্রতিদ্বন্দিতা চলে আসছিল।

মামাতো বোনের কাছে প্রত্যাখ্যান ও তার সঙ্গে সাদ্দামের ভালোবাসার সম্পর্ক মেনে নিতে না পেরে গত ৯ জুলাই পূর্ব পরিকল্পিতভাবে রিপন সাদ্দামের মাথায় পিস্তল দিয়ে গুলি করে হত্যা করে।

এই ঘটনায় সাদ্দামের পিতা শাহাদত হোসেন মুন্টু বাদী হয়ে সাবেক ছাত্রলীগ নেতা বর্তমানে যুবলীগের বহিস্কৃত নেতা বেনজির আহমেদ তার ভাই রিপন আহমেদ সহ ৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এছাড়া অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করা হয়েছে।

মামলার এজাহারভুক্ত আসামীরা হলেন, সিংড়া উপজেলার খন্দকার বড়বড়িয়া গ্রামের তোজাম্মেল হকের ছেলে রিপন আহমেদ এবং তার ভাই বেনজির আহমেদ ও শহিদুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম।

এদিকে পুলিশ হত্যা ঘটনায় জড়িত থাকার অভিযোগে খন্দকার বড়বড়িয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (১৮),আনছার আলীর ছেলে সবুজ মিয়া (১৮) ও ইদ্রিস আলীর মেয়ে কারিমুন খাতুন (১৮) কে আটক করেছে।

পুলিশ তাদেরকে জিজ্ঞাসাবাদ করছে। থানার ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছে, হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আমজাদ হোসেন মিন্টু / আর এইচ / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে