আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > চটেছেন গোবিন্দ, ক্ষমা চাইলেন রণবীর

চটেছেন গোবিন্দ, ক্ষমা চাইলেন রণবীর

চটেছেন গোবিন্দ, ক্ষমা চাইলেন রণবীর

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

মুক্তির অপেক্ষায় শেষ সময়ের (১৪ জুলাই ) প্রহর গুনছে  অনুরাগ বসু পরিচালিত রণবীর-ক্যাটরিনা জুটির ছবি জাগ্গা জাসুস। ইতি মধ্যে ট্রেলার ও গান দিয়ে দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেতে সক্ষম হয়েছে ছবিটি।

তবে ছবিটি মুক্তির আগের কয়কদিন আগেই বিতর্কে জড়িয়ে পড়লেন রণবীর কাপুর ও অনুরাগ বসু। অভিনেতা গোবিন্দর অভিযোগেই ছবিটি ঘিরে তৈরী হয়েছে নতুন বিতর্কের।

খ্যাতিমান এ অভিনেতার অভিযোগ জাগ্গা জাসুস ছবিতে গোবিন্দর দৃশ্যগুলি কেটে বাদ দেয়া হয়েছে। আর এ কারনেই প্রচন্ড চটেছেন বলিউডের জনপ্রিয় এ অভিনেতা।

তার এ রাগ ছবিটির পরিচালক অনুরাগ বসুর ও বলিউডের আরেক অভিনেতা কাম প্রযোজক রণবীর কাপুরের ওপর।

এক টুইটে গোবিন্দ বলেন, একজন অভিনেতা হিসেবে তার কাজ তিনি করেছেন। এখন পরিচালক যদি তার কাজে খুশি না হন, তবে সেটা তার ব্যাপার।

একইসঙ্গে যোগ করেছেন, রণবীর যেহেতু ঋষি কাপুরের ছেলে, তাই সিনিয়রের প্রতি সম্মান দেখিয়ে এই ছবিতে কাজ করতে রাজি হন তিনি। অসুস্থ অবস্থায় দক্ষিণ আফ্রিকা গিয়ে শ্যুটিং করেন। ছবির জন্য কোনও চুক্তি করেননি, এমনকি সাইনিং অ্যামাউন্টও নেননি গোবিন্দ।

সম্প্রতি জাগ্গা জাসুস-এর প্রোমোশনে এসে গোবিন্দর এই অভিযোগের উত্তর দিলেন রণবীর কাপুর। তার কথায়, ‘এই ঘটনা দুর্ভাগ্যজনক ৷ গোবিন্দর গোটা ট্র্যাকটাই বাদ দেয়া হয়েছে। এটা আমার ও অনুরাগের ভুল। ছবিটি অনেক বড় হয়ে গিয়েছিল। তাছাড়া ওই চরিত্রটিরও পুরোপুরি বদল হয়েছে। এটা খুবই দায়িত্ব জ্ঞানহীনের মতো কাজ। গোবিন্দার মতো একজন কিংবদন্তি অভিনেতার প্রতি অন্যায়। কিন্তু সবটাই হয়েছে ছবির প্রয়োজনে। পুরো ঘটনার জন্য গোবিন্দর কাছে ক্ষমা চাইছি।’

এস এম / এম এম

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে