আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > লুইসের কাছে হেরে গেল ভারত

লুইসের কাছে হেরে গেল ভারত

লুইসের কাছে হেরে গেল ভারত

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক : ক্যারিবীয়ানরা টি-টোযেন্টি সিরিজ শুরু হতেই সেই রানকে মামুলি বানিয়ে ফেললেন তারা। রবিবার দিবাগত রাতে একমাত্র টি-টোয়েন্টিতে ১৯০ রান করেও তাই পাত্তাই পেলেন না বিরাট কোহলিরা। এভিন লুইসের দুর্দান্ত সেঞ্চুরির ওপর ভর করে ৯ বল আর ৯ উইকেটে হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যান গেইলরা।

জ্যামাইকার স্যাবিনা পার্কে টস হেরে প্রথমে ব্যাট করে বিরাট কোহলি, রিশবা প্যান্ট ও ডিনেশ কার্তিকের ত্রিশোর্ধ্ব রানের ওপর ভর করে ৬ উইকেট হারিয়ে ১৯০ রান করেন সফরকারী। সর্বোচ্চ ৪৮ রান করেন দীর্ঘদিন পর দলে ফেরা কার্তিকের ব্যাট থেকে। ৩ ছক্কা এবং ৫ চারে ২৯ বলে এই রান করেন তিনি।

১৯১ রানের পাহাড়সম টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকেই ভারতীয় বোলারদের ওপর চড়াও হন এভিন লুইস। তার চার-ছক্কার কাছে কেবল দর্শক হিসেবে ক্রিজে ছিলেন বিশ্বকাপ ফাইনালের পর প্রথমবারের মতো জাতীয় দলের হয়ে খেলতে নামা ক্রিস গেইল। একটি ছক্কা ও একটি চারে ১৮ রান করে ফেরেন টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা। তবে ১২ ছক্কা এবং ৬ চারে ৬২ বলে ১২৫ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন লুইস। ২৯ বলে ৩৬ রান করে তাকে কেবল সঙ্গই দিয়ে গেছেন মারলন স্যামুয়েলস।

আই . এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে