আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > শ্রীদেবীকে নিয়ে রাজমৈলির বিস্ফোরক মন্তব্য

শ্রীদেবীকে নিয়ে রাজমৈলির বিস্ফোরক মন্তব্য

ramya_srideviপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ঢাকঢোল বাজিয়ে, চারিদিকে হৈচৈ ফেলে চুটিয়ে ব্যবসা করল রাজামৌলির সিনেমা বাহুবলি ২। এই সিনেমায় অভিনয় করার কথা ছিল চির যৌবনা শ্রীদেবীর। এ নিয়ে চলেছে অনেক কানাঘুষা আর বিতর্ক।

রাজামৌলির বাহুবলী ২ যেভাবে ব্যবসা করে টাকা রোজগার করেছে, তেমনই মানুষের প্রশংসা আদায় করে নিয়েছে। শিবগামীর চরিত্রটির জন্য প্রথমে পরিচালক নাকি বলিউডের শ্রীদেবীকেই ভেবেছিলেন। কিন্তু তখন শ্রীদেবী রাজি হননি। এই রাজি না হওয়ার পেছনে কারণ জিজ্ঞেস করলে রাজামৌলি বলেন, শ্রীদেবীর নাকি অনেক চাহিদা ছিল। সেই জন্যই শেষ পর্যন্ত শিবগামীর চরিত্রে অভিনয় করেন দক্ষিণের রমেয়া। এসব কথায় প্রেক্ষিতে শ্রীদেবী খুব চটেছেন রাজামৌলির উপর। তিনি বলেন, যেভাবে প্রকাশ্যে এসব কথা বলে বেড়াচ্ছেন এতে তিনি খুব আহত ও বিরক্ত।

 এই বিষয়ে এতদিন পর মুখ খুললেন রাজামৌলিও। তিনি বলেছেন, “মানুষ কাকে বিশ্বাস করবে, সেটা মানুষই বিচার করুক। তবে একটা জিনিস আমি বিশ্বাস করি। তা হলো কথাগুলো আমার প্রকাশ্যে না বলাই উচিত ছিল। আমি শ্রীদেবীকে প্রচণ্ড সম্মান করি। দক্ষিণের সিনেমাকে মুম্বাইতে জনপ্রিয় করার জন্য তার অবদান অনেক। আমি শুভেচ্ছা জানাই, শ্রীদেবীর নতুন ছনি ‘মম’ যেন বড় সাফল্য পায়। “

এন টি

 

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে