আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > গাইবান্ধার চরে ফের জঙ্গি অভিযান

গাইবান্ধার চরে ফের জঙ্গি অভিযান

গাইবান্ধার চরে ফের জঙ্গি অভিযান গ্রেফতার ৬

প্রতিচ্ছবি প্রতিবেদক:

গাইবান্ধার দুর্গম চরাঞ্চলে চতুর্থ দিনের মতো জঙ্গি আস্তানায় অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। সুন্দরগঞ্জ উপজেলায় আজকের অভিযানে এখন পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার ভোররাত থেকে উপজেলার দু’টি ইউনিয়নের বেশ কয়েকটি চরে ‘ব্লক রেড‘ করে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। কাউন্টার টেররিজম ইউনিট, জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি), জেলা পুলিশ ও সুন্দরগঞ্জ থানা-পুলিশের প্রায় ৬০ জন সদস্য এই অভিযানে অংশ নিয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান চলছিল।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার খোর্দ্দ বেলকার চরসহ দুই ইউনিয়নের বেশ কয়েকটি দুর্গম চরাঞ্চল চিহ্নিত করে অভিযান চালানো হচ্ছে। অভিযানে এ পর্যন্ত ছয়জনকে আটক করা হয়েছে।

তিনি বলেন, গ্রেপ্তাররা কোনো জঙ্গি সংগঠনের সদস্য নয়। তারা বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ও নিয়মিত মামলার আসামি।

অভিযানে নেতৃত্ব দিচ্ছেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্যা আল ফারুক। এতে অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মো. মইনুল হকসহ জেলা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), সুন্দরগঞ্জ থানা পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা অংশ নিয়েছেন।

প্রসঙ্গত , এর আগে গত বুধবার গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ও মোল্লারচর ইউনিয়নের কয়েকটি চরে অভিযান চালিয়ে এক ডাকাতকে আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গত বৃহস্পতিবার ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি, ফুলছড়ি ও ফজলুপুর ইউনিয়নে অভিযান চলে। গতকালের আরেক অভিযানে সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের দুর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কিছুই পায়নি।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে