আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > নারায়ণগঞ্জে চুরি হওয়া স্বর্ণসহ গ্রেফতার ৬

নারায়ণগঞ্জে চুরি হওয়া স্বর্ণসহ গ্রেফতার ৬

নারায়ণগঞ্জে চুরি হওয়া স্বর্ণসহ গ্রেফতার ৬

প্রতিচ্ছবি প্রতিবেদক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে চুরি হওয়া স্বর্ণ ও রুপাসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার দুপুর পর্যন্ত টানা অভিযান চালিয়ে রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় চুরি হওয়া ৩৪ ভরি স্বর্ণ ও ১১৪ ভরি রুপা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন, ‘পিরোজপুর জেলার ভান্ডারিয়া এলাকার রিয়াজ ওরফে সুমন, আলাউদ্দিন, কুমিল্লা জেলার মুরাদনগর এলাকার সজল মিয়া, চট্টগ্রামের পুটিয়া এলাকার জসিম উদ্দিন, নোয়াখালী জেলার বেগমগঞ্জ এলাকার আব্দুল মজিদ, ঝালকাঠি জেলার কাঠালিয়া এলাকার জামাল উদ্দিন।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন জানান, গত ২৬ মার্চ রোববার রাতে গাউছিয়া মার্কেটের কারুকা জুয়েলার্স নামে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। প্রায় ৩০০ ভরি স্বর্ণ চুরি হয়েছে বলে দাবি করেন কারুকা জুয়েলার্সের মালিক তাপস দাস ।

স্বর্ণ চুরির ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) মাহমুদুল ইসলামসহ একদল পুলিশ দীর্ঘ তিন মাস বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে স্বর্ণচোর চক্রটির সন্ধান পেয়ে রামপুরা ও বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে স্বর্ণ ও রুপাসহ ওই ছয়জনেকে গ্রেফতার করা হয় ।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে