আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > বরিশালে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশালে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশালে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিচ্ছবি বরিশাল প্রতিনিধি :

বরিশালে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে গেীরনদী উপজেলার পশ্চিম বার্থী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে গৌরনদী মডেল থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গৌরনদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে।

থানার ওসি মোঃ ফিরোজ কবির জানান, ‘ গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা দিকে গৌরনদী থানার এসআই সগীর আহম্মেদ ও শামসুদ্দিনসহ এক দল পুলিশ পশ্চিম বার্থী এলাকায় চেক পোস্ট বসান। এ সময় মাদক বিক্রেতা  মাহাবুল মোল্লা পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে গ্রেফতার করে পুলিশ। তার শরীর তল্লাশী করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে বার্থী গ্রামের নেছার উদ্দিন মোল্লার পুত্র।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে মাহাবুল বলেন, একই উপজেলার পূর্ব বাকাই গ্রামের মাদক সম্রাট মিলন সরদার ও তার স্ত্রী পুতুল বেগমের নিকট থেকে ক্রয় করে বিক্রির জন্য নিজ বাড়িতে নিয়ে যাচ্ছিল।

পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে মিলন সরদার ও তার স্ত্রী পুতুল বেগমকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের গতকাল শুক্রবার বরিশাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় ।

নিকুঞ্জ বালা পলাশ/ আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে