আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > প্রতিশোধের স্পৃহা নিয়ে শ্রীদেবী

প্রতিশোধের স্পৃহা নিয়ে শ্রীদেবী

mom-shreedeviপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ভিন্নধারার অভিনয় আর কাহিনীর দিকেই এখন সবার আকর্ষন। আর তা যদি হয় বিখ্যাত কোন অভিনেত্রীর বিকল্প ধারার চরিত্র তাহলে আগ্রহ বেড়ে হয় দ্বিগুন। এমনই এক চরিত্র নিয়ে এবার পর্দায় হাজির শ্রীদেবী। এবার ‘মম’ ছবিতে আবারও নতুন অবতারে দেখা যাবে ‘ইংলিশ ভিংলিশ’ সহ অন্যান্য আরো অসংখ্য জনপ্রিয় ছবি উপহার দেওয়া এ বলিউড অভিনেত্রীকে।

এবারে শ্রীদেবীকে দেখা যাবে এক প্রতিশোধ পরায়ণ মায়ের চরিত্রে। বরাবরই অভিনয় দিয়ে দর্শক মাত করে এসেছেন শ্রীদেবী। এবারে ‘মম’ ছবিতে আবারও নতুন রূপে মেয়ের সাথে ঘটে যাওয়া অবিচার এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে রূপোলী পর্দায় আসছেন শ্রীদেবী।

এনডিটিভি সুত্রে জানা যায়, ‘মম’ ছবিতে দুই সন্তানের মা ‘দেবকী’ চরিত্রে দেখা যাবে গুনী এই অভিনেত্রীকে। শ্রীদেবীর মেয়ের চরিত্রে দেখা মিলবে পাকিস্তানি অভিনেত্রী সজল আলীকে। এ ছবির অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তুখোড় অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকী।

সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘মম’ ছবির ট্রেইলার। সেখানে দেখা গেছে অপ্রতিরোধ্য প্রতিশোধ স্পৃহায় মত্ত নায়িকাকে। এ ছবিতে অভিনয় প্রসঙ্গে শ্রীদেবী বলেন, “ইংলিশ ভিংলিশ’য়ের পর নতুন করে অভিনয়ের ইচ্ছা ছিলো না। বনি’র অনুরোধে ‘মম’য়ের চিত্রনাট্যটি পড়ি। চিত্রনাট্য পড়ে আমার এতই ভালো লেগেছে যে, আর না করতে পারিনি। এ ছবিতে সম্পূর্ণ ভিন্নধর্মী চরিত্রে দর্শক দেখতে পাবে আমাকে। ছবিটি সবার কেমন লাগলো তা জানার অপেক্ষায় রইলাম।”

শ্রীদেবীর সঙ্গে একসাথে কাজ করার অভিজ্ঞতা আসলেই খুব সৌভাগ্যের, তার অনেক বড় ভক্ত আমি বলে জানান সহ অভিনেতা নওয়াজ উদ্দিন। ৭ জুলাই মুক্তি পাবে সিনেমাটি। এবার দেখার বিষয় কতটা দর্শক নন্দিত হয় সিনেমাটি।

এন টি

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে