আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > কাউন্টি খেলতে শুক্রবার ইংল্যান্ড যাচ্ছেন তামিম

কাউন্টি খেলতে শুক্রবার ইংল্যান্ড যাচ্ছেন তামিম

কাউন্টিতে খেলতে ইংল্যান্ডের পথে তামিম

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

সফল চ্যাম্পিয়ন্স ট্রফি মিশন ও ঈদের ছুটি শেষ না হতেই ফের ইংল্যান্ডের পথে ছুটলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ড্যাসিং ওপেনার তামিম ইকবাল। ইংলিশ কাউন্টি ক্রিকেট দল এসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টুয়েন্টি ব্লাস্টে খেলবেন এই টাইগার ওপেনার।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্সের পর এসেক্সের হয়ে খেলার প্রস্তাব পান তামিম। বড় সুযোগ হাতছাড়া করতে চাননি। বিসিবির অনুমতিও পেয়েছেন। শুক্রবার সকালে ইংল্যান্ডের উদ্দেশে যাত্রা করবেন এই বাঁহাতি ব্যাটসম্যান। এসেক্সের হয়ে ৯ ম্যাচ খেলে আগস্টের প্রথম সপ্তাহে ফিরবেন অস্ট্রেলিয়া সিরিজের আগেই।

শুক্রবার থেকেই শুরু হচ্ছে টি-টুয়েন্টি ব্লাস্ট। শেষ হবে ২ সেপ্টেম্বর। তামিম সব ম্যাচ খেলবেন না। ৯ ম্যাচের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই ক্রিকেটার। ৯ জুলাই বেকেনহামে কেন্টের বিপক্ষে এসেক্সের দ্বিতীয় ম্যাচে দেখা যেতে পারে তামিমকে।

ন্যাটওয়েস্ট টি-টুয়েন্টি ব্লাস্টে এসেক্সে সতীর্থ হিসেবে অ্যালিস্টার কুক, রবি বোপারা, আসহার জাইদির মতো ক্রিকেটারদের পাবেন তামিম ইকবাল।

এর আগে ২০১২ সালে ইংল্যান্ডের ঘরোয়া টি-টুয়েন্টিতে খেলেছিলেন তামিম। সেবার নটিংহ্যামশায়ারের হয় পাঁচ ম্যাচ খেলার সুযোগ হয়েছিল তার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে