আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > বনানীতে ফের ধর্ষণ : শারীরিক পরীক্ষায় পজেটিভ রিপোর্টের আশাবাদ

বনানীতে ফের ধর্ষণ : শারীরিক পরীক্ষায় পজেটিভ রিপোর্টের আশাবাদ

dmc20170706151311

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানীর বনানীতে জম্মদিনের দাওয়াতে গিয়ে ধর্ষণে শিকার হওয়া সেই তরুণীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। কিন্ত আসামি ইভানকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ ।

ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ বলেন, ‘অভিযোগকারী তরুণীর স্বাস্থ্য পরীক্ষা এবং আলামত সংগ্রহের পর আমরা তা বিভিন্ন বিভাগে পাঠিয়েছি। ধর্ষণের আলামত সংগ্রহের জন্য যে সময়ের মধ্যে স্বাস্থ্য পরীক্ষা করতে হয় সেই নির্ধারিত সময়ের মধ্যেই অভিযোগকারী আমাদের কাছে এসেছে। যেহেতু ৪৮ ঘণ্টা এখনও পার হয়নি তাই এর মধ্যে কোনো কিছু ঘটে থাকলে আমরা পজেটিভ রিপোর্ট পাব।’

আলামতের প্রতিবেদনগুলো হাতে আসলে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে জানান এ কর্মকর্তা।

অভিযোগকারী সেই তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঁচ সদস্যের বোর্ডে ছিলেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ, একই বিভাগের ডা. প্রদীপ, ডা. মমতাজ, ডা. রেজওয়ানা ও ডা. কবির।

এর আগে রাজধানীর বনানীতে ফের জম্মদিনের কথা বলে ডেকে এনে এক অভিনেত্রী তরুনীকে ধর্ষনের অভিযোগে ব্যবসায়ী বোরহান উদ্দিনের ছেলে বাহাউদ্দিন ইভানের বিরুদ্ধে মামলা হয়েছে।মঙ্গলবার রাতে বনানীর ২ নম্বর রোডের ৫/এ নম্বরের ন্যাম ভিলেজে নিজ বাড়িতে জোরপুর্বক ধর্ষন করা হয় ওই তরুনীকে

প্রাথমিক তদন্তে ধর্ষণের বিষয়টি প্রমাণিত হওয়ায় মামলাটি গ্রহণ করে পুলিশ। ওই তরুণী গতকাল বুধবার (৫ জুলাই) দুপুরে মামলাটি করেন। মামলা নম্বর-৮।

উল্লেখ্য, এর আগে গত ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের দাওয়াতে ডেকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ, শাফাতের বন্ধু নাঈম আশরাফ ওরফে আবদুল হালিমসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে। সব আসামি বর্তমানে কারাগারে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে