আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > স্বর্ণের দোকানে ডাকাতি, টাকা-স্বর্ণালঙ্কার লুট

স্বর্ণের দোকানে ডাকাতি, টাকা-স্বর্ণালঙ্কার লুট

স্বর্ণের দোকানে ডাকাতি, টাকা-স্বর্ণালঙ্কার লুট

প্রতিচ্ছবি প্রতিবেদক : বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নে দুটি সোনার দোকানে ডাকাতির ঘটনায় ১০০ ভরি সোনা ও ৫০০ ভরি রুপা লুটের খবর পাওয়ার গেছে। ডাকাতরা নগদ প্রায় দুই লাখ টাকাও নিয়ে গেছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

মঙ্গলবার দিবাগত মধ্যরাতে শায়েস্তাবাদ বাজারের এইচবি জুয়েলার্স ও লিপি জুয়েলার্সে এ ডাকাতি সংঘটিত হয়। এ ঘটনায় বাজারের দুজন নাইটগার্ড আজহার ও লতিফকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত মধ্যরাতে ১৫-২০ জন ডাকাতের একটি দল বাজারে প্রবেশ তরে তাদের দুজনকে মারধর করে। পরে তাদের বেঁধে রেখে ওই দুই দোকানে ডাকাতি করে। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

এইচবি জুয়েলার্সের মালিক জানান, রাতে দোকান বন্ধ করে বাসায় চলে যাওয়ার পর রাত দুইটার দিকে বাজার থেকে ফোন আসে। এরপর তিনি বাজারে গিয়ে দোকান ভাঙা দেখতে পান। ভেতরে প্রবেশ করে ভাঙা পান দোকানের সিন্ধুক, যেখানে ছিল সোনা, রুপা ও নগদ টাকা নেই। তাদের দোকান থেকে ৫৫ থেকে ৬০ ভরি স্বর্ণ, প্রায় ৪০০ ভরি রুপা ও নগদ টাকা খোয়া গেছে বলে দাবি করেন তিনি।

অন্যদিকে লিপি জুয়েলার্সের মালিক জানান, এ ঘটনায় তার দোকান  থেকে প্রায় ৫৫ ভরি স্বর্ণ, প্রায় আড়াই শ ভরি রুপা ও নগদ ১ লাখ ৭০ হাজার টাকা খোয়া গেছে।

কাউনিয়া থানার সেকেন্ড অফিসার এসআই সিদ্দিক জানান, ডাকাতির ঘটনায় দুই নৈশপ্রহরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে