আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি মিথ্যাচার করছে: কামরুল

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি মিথ্যাচার করছে: কামরুল

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি মিত্যাচার করছে: কামরুল

প্রতিচ্ছবি প্রতিবেদক : আগামী জাতীয় নির্বাচনকে বিতর্কিত এবং প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপি নেতারা মিথ্যাচার শুরু করেছেন বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় খাদ্যমন্ত্রী আরো বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। এ সময় বিএনপিকে আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ারও আহ্বান জানান তিনি।

বিএনপির একবার সহায়ক সরকার, আরেকবার লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির কথা বলছে- সে প্রসঙ্গ টেনে কামরুল ইসলাম বলেন, কোনো অবস্থায় অপরাধীদের ছেড়ে দিয়ে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হবে না।

মন্ত্রী বলেন, ‘সরকার খালেদা জিয়াকে সাজা দেবে না। আদালত যথা সময়ে বিচার শেষ হবে এবং আদালতে রায় দেবেই। এর সাথে নির্বাচনের কোনো সম্পর্ক নেই। বিএনপির যে সব সন্ত্রাসী, যাদের বিরুদ্ধে মামলা হয়েছে মামলা তার নিজস্ব গতিতে চলবে। মামলা প্রত্যাহার বা তাদেরকে ছেড়ে দেওয়ার কোনো সুযোগ নেই। নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করা হলে আইনের মাধ্যমে তা মোকাবেলা করা হবে বলে। আপোষ করার কোনো সম্ভাবনা নেই।’

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ‘যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবেন।’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এই আলোচনা সভায় সভাপতিত্ব করে সংগঠনের উপদেষ্টা সৈয়দ হাসান ইমাম। এতে বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি আব্দুল মান্নান, স্বধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে