আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মোদির সামনে উন্মুক্ত পা, কারণ জানালেন মা

মোদির সামনে উন্মুক্ত পা, কারণ জানালেন মা

priyanka-chopra-with-her-mom-580x353প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

কিছুদিন আগে গত ৩১ মে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাৎ করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। একসাথে তোলা তাদের ছবি ঝড় তোলে সামাজিক যোগাযোগ মাধ্যমে। হল নানা ধরণের সমালোচনা। এর কারণ, ছবিতে খুব ছোট পোশাকে নগ্নপায়ে দেখা গিয়েছিলো প্রিয়াঙ্কাকে আরত এতেই সমালোচদের তোপের মুখে পড়েন এই অভিনেত্রী।

সমালোচকদের কথায় দমে যাওয়ার পাত্রী নন প্রিয়াঙ্কা। সেদিনই ইনস্টাগ্রামে তাঁর মায়ের সঙ্গে একটি ছবি দেন, লেখেন ‘লেগস ফর ডেস’। তবে এবার সুন্দর করে দাঁতভাঙা জবাব দিলেন প্রিয়াঙ্কার মা মধু। তিনি বলেন, আমি আমার মেয়েকে শিখিয়েছি, ‘তুমি যদি কোনও ভুল না কর, তাহলে তোমার ভয় পাওয়ার কিছু নেই’। প্রিয়ঙ্কা সেদিন ‘বেওয়াচ’-এর প্রচারে যাচ্ছিলেন। আচমকাই প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে দেখা হয়ে যায়। সেইসময় পোশাক পাল্টে এসে মোদীর সঙ্গে দেখা করার সময় ছিল না। সেদিনের বৈঠকটি পূর্ব পরিকল্পিত ছিল না, পুরোটাই আচমকা ঘটে যায়।

এছাড়া তাঁর মেয়ের ব্রিটিশ-ইন্ডিয়ান চলচ্চিত্র পরিচালক গুরিন্দার চাড্ডার সঙ্গে এইমুহূর্তে কাজ করার খবর সম্পূর্ণ ভুল বলে জানিয়েছেন মধু। কানে গিয়ে দেখা হয়েছিলো তাদের। তবে এখনি কোন ছবি করার পরিকল্পনা নেই তাদের।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে