আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > সন্তানকে নির্ভুল পথে পরিচালিত করতে মায়েদের প্রতি খালেদার আহ্বান

সন্তানকে নির্ভুল পথে পরিচালিত করতে মায়েদের প্রতি খালেদার আহ্বান

১৩ মে, ২০১৭

303025-khaleda-zia

প্রতিচ্ছবি ডেস্ক
নারী শিশুর ওপর সামাজিক নির্যাতন রোধ, রাষ্ট্রের গণতান্ত্রিক বিকাশ এবং অগ্রসর সমাজ বিনির্মাণে সন্তানকে সঠিক ও নির্ভুল পথে পরিচালিত করতে সুমাতাদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।
বিশ্ব মা দিবসে (১৪ মে) গণমাধ্যমে পাঠানো এক বাণীতে তিনি এসব কথা বলেন। খালেদা জিয়া বলেন, আজকের দিনে আমার প্রত্যাশা সকল মা যেন তার সন্তানদের যোগ্য ও সুনাগরিক হিসাবে গড়ে তুলতে সক্ষম হন। বর্তমান দুঃসময়ে সামাজিক অবক্ষয়ে জনজীবনে অন্ধকার নেমে এসেছে। নারী-শিশুর ওপর নির্যাতনের হিড়িকে ভয়ানক নৈরাজ্যে সমাজে বিপজ্জনক পরিস্থিতি বিরাজমান। এমতাবস্থায় সন্তানকে নির্ভুল, সঠিক পথে পরিচালিত করতে পারে কেবলমাত্র সুমাতা। যাতে জাতির আগামী ভবিষ্যত উজ্জ্বল থেকে উজ্জ্বলতর হয়।
খালেদা জিয়া আরো বলেন, নম্রতা, বিনয়, সৌজন্য, ধৈর্য ও সহিষ্ণুতা হচ্ছে সুমাতার চিরকালীন বৈশিষ্ট্য। সুমাতার সাহচার্য সন্তানের উৎকর্ষতা ও প্রকৃত মানবসত্ত্বার জাগরণ ঘটায়, সন্তানের আত্মাকে করে নির্মল, স্বচ্ছ ও পবিত্র। নিষ্ঠা সহকারে দায়িত্ব পালন ও গ্রহণ করতে মায়েরা থাকেন সন্তানদের নিকট অগ্রপথিক।
আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি দায়িত্বশীল, শিক্ষায় আলোকিত মায়েদের সুসন্তানরাই দীর্ঘদিনের অচলায়তন ভেঙে সামাজিক অগ্রগতি তরান্বিত করবে এবং জাতীয় উন্নয়নকে করবে বেগবান ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে