আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > স্ত্রী-সন্তানকে ফিরিয়ে আনলেন শহীদ

স্ত্রী-সন্তানকে ফিরিয়ে আনলেন শহীদ

bbbbbb

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক :

বেঁধে দেওয়া ৭ দিনের ডেটলাইনের মধ্যেই অবশেষে স্ত্রীকে ঘরে তুললেন শহীদ।

স্ত্রীকে মারধর করে বাসা থেকে বের করে দিয়ে খবরের শিরোনাম হন তিনি। এই ঘটনা মিডিয়ায় প্রকাশ করার পাশাপাশি মামলা করার প্রস্তুতি নিচ্ছিলেন শহীদের স্ত্রী ফারজানা।

এদিকে বিষয়টি বেশ কিছু মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর টনক নড়ে শহীদের। জানা গেছে, গত ২৯ জুন বৃহস্পতিবার স্ত্রী ফারজানাকে আবারও নিজের বাড়িতে ফিরিয়ে এনেছেন তিনি।

শনিবার সংবাদমাধ্যমের কাছে শহীদ বলেছেন, ‘আমাদের মধ্যে যে ভুল বোঝাবুঝি হয়েছিল তা এখন আর নেই। আমি আমার স্ত্রীকে বাসায় ফিরিয়ে এনেছি। আমার পরিবারের বড়রা গিয়ে আমার মেয়ে ও স্ত্রীকে নিয়ে এসেছে। যা হবার হয়ে গেছে। এখন আমি খেলাতেই মন দিতে চাই।’

এদিকে একের পর এক কেলেঙ্কারির ঘটনায় বিব্রত হয়ে পড়েছে বিসিবি। ক্রিকেটারদের পাশাপাশি গত মাসে দিনাজপুরে বিসিবির কোচ আব্দুস সামাদ মিঠুর বিরুদ্ধে এক নারী ক্রিকেটারকে যৌন হয়রানি করার অভিযোগ ওঠে। প্র্যাকটিসের সময় আহত হওয়া সেই নারী ক্রিকেটারকে শুশ্রুষার নাম করে যৌন নির্যাতন করেন মিঠু। একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, এ সকল বিষয়গুলো গুরুত্বসহকারে নিয়েছে বিসিবি।

প্রকাশিত সংবাদ সম্পর্কে শহীদ বলেন, ‘কিছু কিছু মিডিয়া আমার বক্তব্য না নিয়েই সংবাদ প্রকাশ করেছে। আর এ কারণেই একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। এটা অনভিপ্রেত। ‘

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে