আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > লন্ডনে কনসার্ট বাতিল করলেন অ্যাডেল

লন্ডনে কনসার্ট বাতিল করলেন অ্যাডেল

LONDON, ENGLAND - JUNE 28: Adele performs at Wembley Stadium on June 28, 2017 in London, England. (Photo by Samir Hussein/Getty Images for September Management)

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বিখ্যাত ব্রিটিশ গায়িকা অ্যাডেল বেশ কিছুদিন ধরে কন্ঠনালীর সমস্যায় ভুগছেন বলে টুইটারে জানিয়েছেন এবং দুটি শো বাতিল করেছেন।

যে গান তাকে তাকে বাঁচিয়ে রাখে, যে সুরেলা গলার জন্য তিনি আজ বিখ্যাত তার কন্ঠনালীর সমস্যায় বেশ উদ্বিগ্ন তার ভক্তরা। শুক্রবার রাতে অ্যাডেল তার কণ্ঠনালীর সমস্যার কথা এক দীর্ঘ টুইটার পোস্টে জানান। অ্যাডেলের ভোকাল কর্ড ক্ষতিগ্রস্থ হয়েছে। এজন্য চিকিৎসক তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

আজ ও আগামীকাল লন্ডনের ওয়েম্বলি ফুটবল স্টেডিয়ামে লাখো শ্রোতার সামনে অ্যাডেলের গান গাওয়ার কথা ছিল। পূর্বনির্ধারিত শো দুটির সব টিকিটই আগেই বিক্রি হয়ে যায়।

তিনি আরেকটি পোস্টে বলেন, “আমি অবশ্যই আবার ফিরে আসব। আমি আবারো গান লিখব, আমি আমার দর্শকদের খুব ভালবাসি। শো বাতিল করায় আমি খুব দুঃখিত।”

২০০৯ সালের গ্র্যামী পুরস্কার অনুষ্ঠানে, নবাগত শিল্পী এবং সেরা নারী পপ কণ্ঠশিল্পীর পুরস্কার অর্জন করেন অ্যাডেল। এরপর ২০১১ সালে তার দ্বিতীয় এ্যলবাম প্রকাশ হলে সফলতার চূড়ান্ত মুখ দেখেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে