আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ভারতীয় ক্রিকেটারদের বিয়ে নিয়ে তোলপাড়

ভারতীয় ক্রিকেটারদের বিয়ে নিয়ে তোলপাড়

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

ভারতীয় ক্রিকেটারদের বিয়ে নিয়ে গুঞ্জন মাঝে মাঝেই সাড়া ফেলে বিশ্বে। ছল চাতুরী আর নানা গাল গল্পে মাতে মিডিয়া। মানুষের ও আগ্রহের কমতি নেই। সেই ভারতীয় ক্রিকেটারদের বিয়ের অজানা অধ্যায় জানব আজ।

souravdonaweddingসৌরভ গাঙ্গুলি:

ইংল্যান্ড সফরে সৌরভ গাঙ্গুলির অভিষেক হয়। ইংল্যান্ড সফর থেকে ফিরে ডোনাকে বিয়ে করেছিলেন মহারাজ। সেবারের ইংল্যান্ড সফরে মহারাজ টানা দুটো টেস্টে শতরান করেছিলেন। শোনা যায়, ডোনা ও সৌরভ পালিয়ে গিয়ে বিয়ে করেছিলেন। সৌরভ ও ডোনার ভালবাসা মেনে নেয়নি তাঁদের পরিবার। পরে অবশ্য সব ঠিক হয়ে যায়।

srishantশান্তাকুমারণ শ্রীশান্থ:

কোচিতে শান্তাকুমারণ শ্রীশান্থ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন দীর্ঘদিনের বান্ধবী ভুবনেশ্বরী কুমারীর সঙ্গে। আর ভারতের এই প্রাক্তন বোলারের বিয়েতে উপস্থিত ছিলেন নরেন্দ্র মোদী। এ হেন বিতর্কিত রিপোর্ট প্রকাশিত হয় সংবাদমাধ্যমে। শ্রীশান্থ তখন স্পট ফিক্সিংয়ে জড়িত থাকার অপরাধে নির্বাসিত। কলঙ্কিত শ্রীশান্থের বিয়েতে মোদীর উপস্থিতি বিতর্ক বাড়িয়ে দিয়েছিল কয়েকগুণ। কম জলঘোলাও হয়নি সেই বিয়ে নিয়ে। পরে রিপোর্ট প্রকাশিত হয়, শ্রীশান্থের বিয়ের কথা জানতেনই না মোদী।

real-life-pictures-of-mohammad-azharuddin-and-his-wives-sangeeta-bijlani-naureen-4মোহাম্মদ আজহারউদ্দিন:

আজহারউদ্দিনের প্রথম স্ত্রী নৌরিন। নৌরিনকে ডিভোর্স করে বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে বিয়ে করেন আজহার। এর মূল্য চোকাতে হয়েছিল ভারতের প্রাক্তন অধিনায়ককে। নৌরিনকে প্রচুর টাকা খোরপোশ দিতে হয়েছিল বানজারা হিলসের বাসিন্দাকে। সঙ্গীতার সঙ্গে সম্পর্ক থাকার জন্য সলমন খানও হুমকি দিয়েছিলেন আজহারকে। সঙ্গীতার সঙ্গে সলমনের সম্পর্ক ছিল বলেই শোনা যায়। সঙ্গীতার পরে আজহারের সঙ্গে ব্যাডমিন্টন তারকা জ্বালা গুট্টার সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন হয়। জ্বালা গুট্টার পরে শ্যানন মারির সঙ্গে আজহার ডেটিং করছেন বলে শোনা গিয়েছিল।

সূত্র: এবেলা

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে