আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > হুমকির মুখে অজি ক্রিকেটাররা, ঝুঁকিতে বাংলাদেশ সফর

হুমকির মুখে অজি ক্রিকেটাররা, ঝুঁকিতে বাংলাদেশ সফর

হুমকির মুখে অজি ক্রিকেটাররা, ঝুঁকিতে বাংলাদেশ সফর

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক : নতুন চুক্তিতে আসতে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের জুনের শেষদিন পর্যন্ত সময় বেঁধে দিয়েছিল দেশটির ক্রিকেট বোর্ড। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) ডাকে এখন পর্যন্ত কোন ইতিবাচক সাড়া দেননি অজি খেলোয়াড়রা। এর প্রেক্ষিতে কঠিন হুমকিই দিয়ে রাখল সিএ।

চুক্তিতে না আসলে শুক্রবার মাঝে রাতের পর ২৩০ ক্রিকেটার স্রেফ বেকার হয়ে যাবেন। আর এমনটি ঘটলে নতুন করে গভীর শঙ্কার মুখে পড়বে অজিদের বাংলাদেশ সফরও।

শুক্রবার রাতেই যেহেতু শেষ হয়ে যাবে চুক্তিভুক্ত পুরনো ক্রিকেটারদের মেয়াদ, তাতে সামনে দল গঠনে প্রথম সারির ক্রিকেটারদের পাওয়াই দুষ্কর হয়ে যাবে সিএর জন্য। সেটাই বাংলাদেশ সফর, এমনকি অস্ট্রেলিয়া ’এ’ দলের সাউথ আফ্রিকা সফর এবং পরের অ্যাশেজ সফর নিয়েও সৃষ্টি করবে ধোঁয়াশা।

বোর্ডের সঙ্গে ক্রিকেটারদের দ্বন্দ্বের চরম অবস্থার মাঝেই শোনা যাচ্ছিল স্মিথরা আরও বাড়তি ১৫ দিন সময় পেতে পারেন চুক্তি নিয়ে সমাধানে আসতে। তবে সিএ জানাচ্ছে, ক্রিকেটারদের আর বাড়তি সময় দিতে রাজি নয় তারা।

তাই শুক্রবারের মধ্যে পুরনো চুক্তির যেসব ক্রিকেটার চুক্তিতে স্বাক্ষর করবেন না, তাদের মেয়াদও আর বাড়াবে না বোর্ড। বিবৃতিতে সিএ বলেছে, ‘সিএ আজ এই মর্মে জানাচ্ছে যে, শুক্রবার মাঝ রাতের পর চুক্তি স্বাক্ষরের মেয়াদ আর বাড়ানো হবে না। সঙ্গে অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনকেও (এসিএ) ক্রিকেটের স্বার্থে সমঝোতার টেবিলে আসতে এবং ক্রিকেটারদের জন্য সর্বোচ্চ কল্যাণজনক সিদ্ধান্ত নিতে অনুরোধ করছে।’ সিএর এমন বিবৃতি যে ঠাণ্ডা মাথার হুমকি সেটা বলার অপেক্ষা রাখে না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে