আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > যেমন খুশি তেমন হযবরল সাজে টোয়ালাইট নায়িকা

যেমন খুশি তেমন হযবরল সাজে টোয়ালাইট নায়িকা

2509761-kristen_stewartপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শোবিজ জগতে এরকম নায়িকা বোধহয় খুব কম পাওয়া যাবে যারা তাদের গ্ল্যামার নিয়ে মাথা ঘামান না মোটেও। সেরকম ড্যাম কেয়ার নায়িকা হলে ক্রিস্টেন স্টুয়ার্ট। সুপরিচিত এই মার্কিন অভিনেত্রী তার অভিনীত ‘টোয়াইলাইট সাগা’ সিনেমা দিয়ে এসেছিলেন লাইমলাইটে।

সকাল বিকেল কিংবা সন্ধ্যা উৎসব আয়োজনে দর্শকের কানাঘুষার স্বীকার তাকে হতেই হয়। কারণ তার ব্যতিক্রমী সাজপোষাক। মিডিয়ার মানুষের মত ফ্যাশন সচেতন মনে না হলেও নিজের মত করে ফ্যাশনটা ঠিকই বজায় রেখেছেন তার নিজস্ব ধারায়। ক্রিস্টেন জেইমস স্টুয়ার্ট তার পুরো নাম। তার অন্যান্য সিনেমাগুলো হল, প্যানিক রুম, জাথুরা,ইন দ্য ল্যান্ড অফ উইমেন, দ্য মেসেঞ্জার, অ্যাডভেঞ্চারল্যান্ড, দ্য রানওয়েজ।

পোষাক আর স্টাইলের বিবর্তনে ক্রিস্টেন স্টুয়ার্ট এর কিছু ছবি থাকছে এই আয়োজনে।

totinos                          সিনেমার প্রয়োজনে যদিও এমন সেজেছেন নায়িকা, তবে দেখুন তার চরিত্রবদল করে ধারণ করার আত্ববিশ্বাস।

stewart                                                                                সদা হাস্যজ্জ্বল নায়িকা সেজেছেন মিষ্টি  বালক রূপে।

landscape-1470180334-kirsten-stewart-elle-september-issue-2016-2এভাবে ব্লন্ড কালারে ছোট  চুলেই অনেকবার দেখা গিয়েছে ক্রিস্টেনকে সিনে পাড়ায়।

ksbr21সিনেমায় পুরো অন্যরকম সাজে।

kristen-stewart-met-gala-2016-red-carpet-fashion-chanel-tom-lorenzo-site-4চোখে গ্লিটারি আইশ্যাডো আর সাথে উদ্ভট চুলের সাজে পড়েছিলেন অনেক সমালোচনার মুখে।

kristen-stewart-elleব্লন্ড চুল একদম ছেলেদের মত করে কাটা। বোল্ড লুকে যেমন ইচ্ছে তেমন স্টুয়ার্ট।

6828be75c84751f5453bd95900dda9beসিনেমার প্রয়োজনে নায়িকার লুক।

kristen-stewart-cannes-film-festival-2016-picturesসফেদ স্নিগ্ধতায় সাদা জামা সোনালি চুলে ক্যাটস আই নায়িকা।

why-did-kristen-stewart-shave-her-head এরকম চেহারায় এখন দেখা যাচ্ছে ক্রিস্টেন স্টুয়ার্টকে। নতুন ছবির জন্য এমন লুকেই এখন স্বচ্ছন্দ্য তিনি।

1200 প্রথম দর্শনে হয়তো ভাবছেন সত্যি তিনিই আপনার পছন্দের নায়িকাতো? খানিকবাদেই বুঝবেন তিনিই বোল্ড লুকে ক্রিস্টেন স্টুয়ার্ট

Mandatory Credit: Photo by David Fisher/REX/Shutterstock (5686566ak) Kristen Stewart 'Personal Shopper' premiere, 69th Cannes Film Festival, France - 17 May 2016
মাঝেই মাঝেই এমন সাজে দেখা যায় উনাকে। তার নিজের মতামত ও প্রকাশ করেছেন এমন সাজ পোশাকের জন্য।

kristen-stewart-est-sublime-sur-le-red-carpet২০১৭ সালের কান উৎসবে এমন পোশাকেই দেখা গিয়েছিল ক্রিস্টেন স্টুয়ার্টকে। হয়েছে অনেক সমালোচনাও।

হয়তো হতে চান সবার থেকে আলাদা, হয়তো আসতে চান ফোকাসে অথবা চান নিজের যেমন পছন্দ তেমন করে থাকতে। যা কিছুই হোক না কেন অভিনয়ে পারদর্শীতার কারনে জয় করেছেন সবার হৃদয়। ইচ্ছে আছে অস্ট্রেলিয়া গিয়ে সাহিত্যে পড়াশোনার। সেই পথেই হাটছেন ক্রিস্টেন স্টুয়ার্ট অভিনয়ের পাশাপাশি।

ছবি: গুগল

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে