আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সিনেমায় গাইবেন ঐশ্বরিয়া!

সিনেমায় গাইবেন ঐশ্বরিয়া!

সিনেমায় গাইবেন ঐশ্বরিয়া!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: বলিউডে এখন নায়িকারাই হয়ে উঠছেন গায়িকা। এটাই এখন নতুন ট্রেন্ড। নিজের প্রায় সব ছবিতেই যে কোনও একটি গান গাইতে দেখা যায় আলিয়া ভাটকে। পিছিয়ে নেই  শ্রদ্ধা কাপুরও। সম্প্রতি ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবিতে গায়িকা হিসাবে আত্মপ্রকাশ করেছেন পরিণীতি চোপড়াও।

তবে এরা সবাই নতুন প্রজন্মের নায়িকা। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে যার নাম তিনি অবশ্য তাদের থেকে এক প্রজন্ম আগের। তিনি ঐশ্বরিয়া বচ্চন।

ঘরকন্না সামলে চুটিয়ে কাজ করছেন বলিউডে। মাঝখানে কিছুদিন বিরতি নিলেও আবারও স্বমহিমায় ফিরে এসেছেন বিশ্বসুন্দরী। নতুন প্রজন্মের সঙ্গে সমানে সমানে পাল্লা দিয়ে করে চলেছেন একের পর এক ছবি। সময়ের সঙ্গে তাল মিলিয়ে এবার অভিনয়ের পাশাপাশি প্লেব্যাক করতে চলেছেন রাইসুন্দরী।

রাকেশ ওমপ্রকাশ মেহেরার আগামী ছবি ‘ফান্নে খান’ আদতে মিউজিকাল কমেডি। এই ছবিতে ১৭ বছর পর একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অনিল কাপুর ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে। ছবিতে বেশিরভাগ দৃশ্যেই তারা রয়েছেন একসঙ্গে। কিন্তু তাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই।

তবে চমক রয়েছে আরও। এই ছবিতেই প্রথমবার গান গাইবেন ঐশ্বর্য। এর আগে সে অর্থে কোনও ছবিতেই গান গাইতে শোনা যায়নি তাকে। তাই এই ছবির দিকে তাকিয়ে তার ফ্যানেরা। এমনকী এই ছবিতে একেবারে অন্য অবতারে দেখা যাবে রাইসুন্দরীকে।

এর আগে ‘জসবা’ ও ‘সরবজিৎ’-এ  যে ধরনের সিরিয়াস চরিত্রে দেখা গেছে তাকে, এখানে একেবারে বিপরীত চরিত্রে অভিনয় করবেন অ্যাশ। এই ছবির মুখ্য চরিত্র তিনি, যে বেশি কথা বলতে ভালবাসেন।

‘ফান্নে খান’ আসলে ২০০০ সালের ডাচ ছবি ‘এভরিবডি ফেমাস’-এর রিমেক। যদিও সেই প্লটে বেশ খানিক টুইস্ট আনতে চলেছেন পরিচালক। আগামী আগষ্টে শুরু হবে ছবির শুটিং।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে