আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > মাফিয়ার রাজ্যে মেসির বিয়ে

মাফিয়ার রাজ্যে মেসির বিয়ে

মাফিয়ার রাজ্যে মেসির বিয়ে

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক: দীর্ঘদিনের প্রেম। এরপর একই ছাদের নিয়ে বসবাস। ইতোমধ্যে ঘরে এসেছে দুটি ফুটফুটে ছেলে সন্তান। তবে এখনও আনুষ্ঠানিক বিয়েটাই করা হয়নি। সেটা হচ্ছে শুক্রবারই। দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করছেন লিওনেল মেসি। আর্জেন্টিনায় নিজ শহরেই বিয়ের আয়োজন করেছে মেসি।

বিশ্বব্যাপী জনপ্রিয় এ ফুটবলারের বিয়ে উপলক্ষে আর্জেন্টিনার সান্তা ফে’র ছোট্ট শহর রোজারিও তৈরি হয়ে গেছে মেসির বিয়ের অনুষ্ঠানের জন্য। এই রোজারিওতেই জন্ম, বেড়ে ওঠা এবং নিজের জীবনের প্রথম ক্লাব নিওয়েল ওল্ড বয়েজ।

স্মৃতি বিজড়িত এই শহরকেই মেসি বেছে নিলেন বিয়ের অনুষ্ঠান আয়োজনের জন্য। অথচ তার চারদিক ঘিরে রয়েছে অপরাধের সাম্রাজ্য। আর্জেন্টিনার কুখ্যাত ড্রাগ মাফিয়া চক্র ‘লস মনোস’ যে সাম্রাজ্য চালায়। যেখানে দারিদ্র, ড্রাগ, রাহাজানি, খুন এসব খুব পরিচিত শব্দ!

কেন ঠিক এই অঞ্চলে মেসি বিয়ে করতে চলেছেন? এটা নিয়ে স্থানীয় বাসিন্দারা আগেই প্রশ্ন তুলেছিলেন।

সম্প্রতি রোজারিও শহরে সন্ত্রাসীদের আনাগোনা বেড়ে গেছে। ১৭ জুন একটি হামলায় কুখ্যাত সন্ত্রাসী অ্যারিয়েল কান্তেরোর বোন মারা গেছেন। কান্তেরো এখন জেলে আছেন। ওই ঘটনায় চারজন সাধারণ মানুষও নিহত হন।

গত পাঁচ বছরে মাদক সন্ত্রাসীদের হামলায় কমপক্ষে ১ হাজার মানুষ প্রাণ হারিয়েছেন এই শহরে। এই ঘটনার সঙ্গে যোগ হয়েছে রাজনৈতিক অস্থিরতা।

রোজারিও প্রশাসন অবশ্য বলছে, মেসি এবং অতিথিদের কোনও চিন্তা নেই। তাদের সর্বোচ্চ নিরাপত্তা দেয়া হবে। ইতিমধ্যে পুলিশের পক্ষ থেকে নানা উদ্যোগও গ্রহণ করা হয়েছে। এখন শুধু আলোর রোশনাই জ্বলার অপেক্ষা।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে