আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > কোচ নিয়োগ প্রক্রিয়া নিয়ে নাখোশ গাঙ্গুলি !

কোচ নিয়োগ প্রক্রিয়া নিয়ে নাখোশ গাঙ্গুলি !

photo-1467816470

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক: অনিল কুম্বলের ভারতীয় ক্রিকেট দলের কোচ পদ থেকে ইস্তফা দেওয়ায় নতুন করে কোচের সন্ধান করতে হচ্ছে বোর্ডকে। আর এবার বিসিসিআইয়ের কোচ নিয়োগ প্রক্রিয়া নিয়ে অপছন্দের কথা জানালেন সৌরভ গাঙ্গুলি। অনেকটা নাখোশ এ সাবেক অধিনায়ক।

তার মতে, ‘এ পদে যে কেউ আবেদন করতে পারেন। এমনকি ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) প্রেসিডেন্ট না হলে তিনিও আবেদন করতেন। তবে যে পদ্ধতিতে বিসিসিআই কোচ বাছাই করছে তা মোটেই পছন্দ নয়। ‘

গেলো বছরও ভারতীয় দলের কোচ বাছাই কমিটিতে ছিলেন সৌরভ গাঙ্গুলি। এবারো সেই কমিটিতে আছেন এ কিংবদন্তি। ওই বছর ভারতের কোচ হতে চেয়ে আবেদন করেন রবি শাস্ত্রীও। তবে তাকে তোয়াক্কা না করে অনিল কুম্বলেকে কোচ হিসেবে নিয়োগ দিতে সুপারিশ করেন সৌরভ। পরে এ নিয়ে সৌরভ-শাস্ত্রী বাগযুদ্ধ চরমে পৌঁছে।

এবারও ভারতের কোচ হতে আবেদন করতে যাচ্ছেন রবি শাস্ত্রী। এবারো তার আবেদন সেই কমিটির হাতে পৌঁছবে। কমিটির অন্য সদস্যরা হলেন শচীন টেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণ।

সৌরভ গাঙ্গুলি বলেন, শুধু রবি শাস্ত্রী কেনো? এ পদে যে কেউ আবেদন করতে পারেন। প্রশাসক না হলে আমিও হয়তো আবেদন করতাম। তবে যে-ই আবেদন করুক, তার আবেদনপত্র নিয়ে আমরা বসবো। যাচাই-বাছাই করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবো।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে